বুধবার , আগস্ট ১০ ২০২২
Home / সারা দেশ / শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র লীগের সহ-সভাপতি কেন্দুয়ার-জহিরুল

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র লীগের সহ-সভাপতি কেন্দুয়ার-জহিরুল

হুমায়ুন কবির কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ
নেত্রকোনার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের বিদ্যাবল্লভ গ্রামের বীর-মুক্তিযোদ্ধা শামছুল আলম তালুকদার এর ছেলে জহিরুল আলম তালুকদার শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র লীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।
গত( ৮ ফেব্রুয়ারী)বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নেত্রকোনা কেন্দুয়ার জহিরুল আলম তালুকদার কে সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে।
 এ বিষয়ে ছাত্রলীগ নেতা জহিরুল আলম তালুকদার তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
 এসময় তিনি বলেন,”বঙ্গবন্ধুর” নিজ হাতে গড়া ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। এবং সকলের ভালোবাসা নিয়ে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মানে দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।
সেই সাথে তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমানের প্রতি।
উল্লেখ্য- ছাত্রলীগ নেতা জহিরুল আলম তালুকদার তিনি  শিক্ষা জীবনে কেন্দুয়ার রওশন ইজদানী একাডেমি থেকে এসএসসি এবং  ময়মনসিংহের শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজ থেকে জিপিএ ৫ পেয়ে তিনি এইচএসসি পাস করেন।
 এরপর ২০১৪ সালে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এনিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন  অনুষদে ভর্তি হন। বিশ্ববিদ্যালয়ে ভর্তির শুরু থেকেই তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত হন।
 বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রীয় ছাত্রলীগের বিভিন্ন সভা সমাবেশ এবং কর্মসূচি সহ বিএনপি-জামাতের অপতৎপরতার বিরুদ্ধে সব সময়ই তিনি সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন।
এরই ফলস্বরূপ তিনি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি নির্বাচিত হয়েছে।

About admin

Check Also

নির্মাণাধীন ভবনের পাইলিংস্ট্যান্ড ভেঙ্গে নিহত ২

কক্সবাজারের চকরিয়ায় একটি নির্মাণাধীন বহুতল ভবনের ‘পাইলিংস্ট্যান্ড’ ভেঙ্গে দুই দর্শনার্থী নিহত হয়েছেন। শনিবার বিকল সাড়ে ৫টায় …

প্রেমিকাকে ডেকে এনে বন্ধুদের নিয়ে ধর্ষণ, গ্রেফতার ৩

সিলেটের ওসমানীনগরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ব্রাহ্মণবাড়িয়া থেকে ডেকে এনে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তরুণী …

উন্নয়নে বদলে গেছে ছিটমহলের জনজীবন

ভারত-বাংলাদেশ ছিটমহল বিনিময়ের ৭ বছর পুর্তি আজ। ২০১৫ সালের ৩১ জুলাই মধ্যরাতে ইন্দিরা-মুজিব চুক্তির আলোকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *