শুক্রবার , জানুয়ারি ২১ ২০২২
Home / সারা দেশ / চিলমারীতে সততা ষ্টোর, মুক্তিযোদ্ধা কর্ণার ও ডিজিটাল হাজিরার উদ্বোধন

চিলমারীতে সততা ষ্টোর, মুক্তিযোদ্ধা কর্ণার ও ডিজিটাল হাজিরার উদ্বোধন

গোলাম মাহবুক, চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারীতে ছাত্র জীবনে নীতি নৈতিকতা এবং সততার শিক্ষা দিতে বিক্রেতাবিহীন ব্যবসায় প্রতিষ্ঠান‘সততা স্টোর’,মুক্তিযুদ্ধের ইতিহাস জানাতে “মুক্তিযোদ্ধা কর্ণার” ও শিক্ষার্থীদের জন্য ডিজিটাল হাজিরার উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলার পাত্রখাতা রিয়াজুল জান্নাহ দাখিল মাদ্রাসায় প্রতিষ্ঠা করা সততা স্টোর, মুক্তিযোদ্ধা কর্ণার ও ডিজিটাল হাজিরার শুভ উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন।
পরে মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি এস এম তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সুজাউদ্দৌলা,উপজেলা নির্বাহী অফিসার এ ডবিøউ এম রায়হান শাহ,চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম,উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আসমা বেগম,প্রকল্প বাস্তাবায়ন অফিসার কোহিনুর রহমান,রমনা ইউপি চেয়ারম্যান আজগার আলী সরকার,মাদ্রাসা সুপার মোঃ আব্দুল আজিজ আকন্দ প্রমূখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন বলেন,সততাই সভ্য সমাজ সৃষ্টির মূল হাতিয়ার। সৎ, নিষ্ঠাবান, ন্যায়পরায়ণ ও সমাজসচেতন ব্যক্তিজীবন গঠন করতে সততার ভিত্তিতে নিজেকে গড়ে তুলতে হবে। তিনি বলেন,বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মকে একাত্তরের চেতনায় উদ্বুদ্ধকরণ ও সঠিক ইতিহাস জানাতে মুক্তিযুদ্ধ কর্ণার সহায়ক ভূমিকা পালন করবে।

About admin

Check Also

পিকআপ চাপায় প্রাণ গেল একই বাইকের ৩ আরোহীর

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পিকআপ ভ্যানের চাপায় মোটর বাইকের আরোহী তিন যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার ইসলামপুর …

২২ কোটি টাকা মূল্যের ক্রিস্টাল মেথ আইস জব্দ

কক্সবাজারের টেকনাফে নাফ নদী থেকে সাড়ে ২২ কোটি টাকা মূল্যের চার কেজি ১৭৫ গ্রাম ক্রিস্টাল …

হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন কারাদণ্ড

লক্ষ্মীপুরের রায়পুরে আবদুল মান্নান নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও গলাটিপে হত্যার ঘটনায় বাবা-ছেলের যাবজ্জীবন কারাদণ্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *