বৃহস্পতিবার , ফেব্রুয়ারি ২ ২০২৩
Home / বিনোদন / নেহা কক্করের সঙ্গে ভাঙন নিয়ে মুখ খুললেন কোহলী

নেহা কক্করের সঙ্গে ভাঙন নিয়ে মুখ খুললেন কোহলী

বলিউডের জনপ্রিয় আলোচিত গায়িকা মিষ্টি কণ্ঠের অধিকারি নেহা কক্কর। প্রায়ই তিনি খবরের শিরোনাম হন। তার গানগুলি সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল। তবে সম্প্রতি নেহা শুধু গানের জন্য নয় তার ব্রেকআপের জন্য শিরোনামে স্থান পেয়েছেন।

কিছু দিন আগেই হিমাংশু কোহলী ও নেহা কক্করের সম্পর্কের মধ্যে ভাঙন ধরে, এরপর নেহা সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে জনপ্রিয় রিয়ালিটি শো-তে নিজের দুঃখের কথা জানান।

তবে হিমাংশু কোহলী-র পক্ষ থেকে কোনও কথা শোনা যায়নি। এবার মুখ খুললেন জনপ্রিয় গায়ক হিমাংশু কোহলী, তিনি জানিয়েছেন, নেহাকে নাকি হিমাংশু বিয়ে করতে চেয়েছিলেন, কিন্তু নেহা নিজেই এই সম্পর্ক ভাঙেন। তার মতে তিনি চুপ করে আছেন বলে, সবাই তাকে ভুল বুঝছে।

বোম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাতকারে হিমাংশু কোহলী নিজের এবং নেহা কক্করের বিচ্ছেদ সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছেন, আমার তরফ থেকে এই সম্পর্ক ভাঙা হয়নি, তবে যখন এই নিয়ে জল্পনা শুরু হয়, তখন আমার সমস্ত বিষয়গুলি অদ্ভুত লাগতে শুরু করে, ওই সময়টা আমার জীবনের সবচেয়ে খারাপ সময়। আজ সব কিছু ঠিকঠাক হয়ে গেছে, কিন্তু এমন একটি সময় গেছে যখন গোটা বিশ্ব আমাকে সোশ্যাল মিডিয়ায় অভিশাপ দিয়েছে।

তিনি বলেন, সত্য কেউ জানতে চায়নি, অথচ সকলের চোখে আমি খলনায়ক হয়ে যাই। এটা খুব দুঃখের বিষয়, আমি কিছুই বলছিলাম না আর নেহা যা বলেছিল তার ভিত্তিতে লোকেরা আমার সম্পর্কে তাদের মতামত তৈরি করেছিল।

হিমাংশ কোহলী নেহা কক্কর সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছেন, “ও টিভি শো-তে প্রকাশ্যে কেঁদেছে আর তা দেখে সবাই নিশ্চিত হয়ে যায় যে, আমিই দোষী। আমিও কান্নাকাটি করতে চেয়েছিলাম, কিন্তু পারিনি, বরং দৃঢ়তার সাথে সম্পূর্ণ পরিস্থিতির মোকাবিলা করতে চেয়েছিলাম। আমারও এই বিষয়ে বহু কিছু লিখতে ইচ্ছা করত কিন্তু নিজেকে সংযত রেখেছিলাম, কারণ আমর বারংবার একটাই কথা মনে হয়েছে, এই মানুষটিকে কোনও একসময় আমি ভালোবেসেছি।

হিমাংশু জানিয়েছিলেন যে, ব্রেকআপের সিদ্ধান্ত নেহার তাঁর নয়। তিনি আরও জানান, ‘এই সময় প্রচুর ঘটনা ঘটেছিল, যা নিয়ে আমি কথা বলতে চাই না। আমি কেবল এটাই বলতে পারি যে, ও আমাদের সম্পর্কটা টিকিয়ে রাখতে চায়নি, তাই আমার আলাদা হওয়ার সিদ্ধান্ত নিই।’

About admin

Check Also

সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

‘মিসেস ইউনিভার্সেস বাংলাদেশ-২০২২’ নামে এক সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ করেছেন এক প্রতিযোগী। …

বিষয়টি নিয়ে কথা বাড়াতে চাচ্ছি না: ইসরাত পায়েল

জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ এনে অসুস্থ হয়ে পড়েছেন উপস্থাপিকা ইসরাত পায়েল। তিনি …

রুনা লায়লার জন্মদিনে সাবিনা ইয়াসমিনের শুভেচ্ছা

আজ বাংলাদেশের কিংবদন্তি সংগীত শিল্পী রুনা লায়লার জন্মদিন। ১০ হাজারেরও বেশি গান করেছেন প্রখ্যাত এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *