শনিবার , জুন ২৫ ২০২২
Home / আন্তর্জাতিক / শনিবার ঢাকায় আসছেন মালয়েশিয়ান মন্ত্রী

শনিবার ঢাকায় আসছেন মালয়েশিয়ান মন্ত্রী

আগামী শনিবার তিন দিনের সরকারী সফরে বাংলাদেশে আসছেন মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রী এম কুলাসেগারান। এর আগে তার সফর স্থগিতের কথা একটি অসমর্থিত সূত্রে জানা গেলেও সফরের বিষয়টি চূড়ান্ত হয়।

আগামী সোমবার দুই দেশের যৌথ ওয়ার্কিং গ্রুপের এক বৈঠক অনুষ্ঠিত হবে। আজ বুধবার প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ নিজেই গণমাধ্যমকে এ তথ্য জানান। ওয়ার্কিং গ্রুপের বৈঠক থেকেই মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে বাংলাদেশের জন্য সুখবর প্রত্যাশা করা হচ্ছে বলেও জানান তিনি।

ইমরান আহমদ বলেন, ‘মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রীর আজই (বুধবার) ঢাকায় আসার কথা ছিল। কিন্তু সফরটি কয়েকদিন পেছানো হয়েছে। তিনি আসছেন ২২ ফেব্রুয়ারি (শনিবার)।’

ঢাকায় মালয়েশিয়ার দূতাবাসও কুলাসেগারানের সফরের বিষয়টি নিশ্চিত করেছে। দূতাবাসের একটি সূত্র জানায়, ২২ ফেব্রুয়ারি মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রী এম কুলাসেগারানের ঢাকা আসার কথা রয়েছে। তিনি ২৪ তারিখ পর্যন্ত ঢাকায় অবস্থান করেন।

শ্রমবাজার বিষয়ে বৈঠক ছাড়াও কক্সবাজারে রোহিঙ্গা ইস্যুতেও কর্মসূচি রয়েছে এম কুলাসেগারানের বলে জানা যায়। তার এ সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের সঙ্গে বৈঠক করবেন।

About admin

Check Also

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের পদত্যাগ

ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব দেব পদত্যাগ করেছেন। ২০১৮ সালের নির্বাচনে বিজেপির হয়ে জিতে ২৫ …

‘আপাদমস্তক বোরকা’ না পরলে কঠিন শাস্তি দেবে তালেবান

আফগান নারীদের জনসমক্ষে বোরকা পরা বাধ্যতামূলক- মর্মে আদেশ জারি করেছে ক্ষমতাসীন তালেবান সরকার। এই আদেশ …

আফগানিস্তানে সন্ত্রাসী হামলা, নিন্দা জানালো জাতিসংঘ

আফগানিস্তানে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছে জাতিসংঘের নিরাপত্তা পরিষদ। শুক্রবার প্রকাশিত এক বিবৃতিতে এই নিন্দা জ্ঞাপন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *