বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
Home / সারা দেশ / রাজারহাটে ছাত্রীদের উত্ত্যক্ত করায় এক যুবকের কারাদণ্ড

রাজারহাটে ছাত্রীদের উত্ত্যক্ত করায় এক যুবকের কারাদণ্ড

কুড়িগ্রাম প্রতিনিধি: 
কুড়িগ্রাম জেলার রাজারহাট ফাযিল ডিগ্রি মাদ্রাসার এক ছাত্রকে মারধর এবং ৪ ছাত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে উত্যক্ত করায় মো: রাসেল মিয়া (২০) নামে এক বখাটেকে ৬ মাসের বিনাশ্রম কারদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
গতকাল শুক্রবার রাত ৯টার দিকে রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহা: যোবায়ের হোসেন এ দন্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত মো: রাসেল মিয়া রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের পীরমামুদ গ্রামের আব্দুল সালামের ছেলে।
জানা গেছে, উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের পর বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়ে রাজারহাট ফাযিল ডিগ্রি মাদ্রাসার সহপাঠী ১ ছাত্র ও ৪ ছাত্রী দুপুর ১২টার দিকে বাড়ি ফিরছিলেন। এ সময় রাজারহাট রেলওয়ে স্টেশনের পার্শ্ববর্তী বটের তল এলাকায় তাদের পথরোধ করেন রাসেল। এরপর ছাত্রটিকে মারধর এবং ছাত্রীদের অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় এক ছাত্রী মোবাইলে মাদ্রাসার অধ্যক্ষকে জানালে তিনি পুলিশকে অবহিত করেন। পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে বখাটে রাসেলকে আটক করে। এরপর তাকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার জানান, দণ্ডাদেশ হওয়ার পরপর রাতেই রাসেল মিয়াকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

About admin

Check Also

কাউনিয়ায় খাদিজাতুল কুবরা(রা:)মহিলা মাদ্রাসায় ইফতার মাহফিল

কাউনিয়া (রংপুর) থেকে আব্দুল কুদ্দুছ বসুনিয়া: পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান …

কাউনিয়া কে স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করার অঙ্গীকার চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট মুকুলের

আব্দুল কুদ্দুছ বসুনিয়া কাউনিয়া( রংপুর)থেকে কাউনিয়া উপজেলা কে একটি আদর্শ জনকল্যাণমূলক স্মার্ট উপজেলা হিসেবে গড়ে …

চিলমারীতে সংবাদ সম্মেলন

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে নিজ ছেলে ও স্বামীর হাতে নির্যাতনের শিকার হয়ে আছমা বেগম(৪৯) নামের এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *