শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
Home / সারা দেশ / কুড়িগ্রামে ১০,৪৯০পিচ ইয়াবাসহ পুলিশের জালে মাদককারবারি

কুড়িগ্রামে ১০,৪৯০পিচ ইয়াবাসহ পুলিশের জালে মাদককারবারি

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজিবপুরে ১০,৪৯০ পিচ ইয়াবাসহ মোঃ সোলায়মান ইসলাম(৩০)কে আটক করেছে থানা পুলিশ।আটক সোলায়মান জামালপুর জেলার দেওয়ানগন্জ থানার বাহাদুরাবাদ ভাটিপাড়া গ্রামের আবুল কাশেমের পুত্র।
শনিবার(২৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজিবপুর থানা পুলিশের উদ্যোগে গোপন সংবাদের ভিত্তিতে সুইচ গেট বাজারে চেকপোষ্ট চলাকালে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ১০,৪৯০ পিচ ইয়াবাসহ সোলায়মান ইসলাম নামে এক মাদক কারবারিকে আটক করে পুলিশ।
পুলিশ জানায়,শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় চেকপোষ্ট বসিয়ে কর্তিমারী হতে দেওয়ানগন্জ গামী ব্যাটারী চালিত একটি অটোরিকসার যাত্রী সোলায়মান ইসলামকে তল্লাশী করে তার হাতে থাকা বাজারের ব্যাগে প্লাস্টিক পেঁচানো অবস্থায় ইয়াবাহগুলো উদ্ধার করে পুলিশ। আটক সোলায়মান দীর্ঘদিন থেকে কৌশলে বিভিন্ন জায়গায় মাদকদ্রব্য বহন করে আসছিল।
এব্যাপারে রাজিবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,রোববার আটককৃতকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হবে।
পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম জানান,জেলার প্রত্যেক থানা পুলিশকে মাদক  বিরোধী অভিযানের নির্দেশনা দেয়া হয়েছে। জেলা জুড়ে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

About admin

Check Also

চিলমারীতে ৩১তম আন্তর্জাতিক ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

চিলমারী প্রতিনিধি, “অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের জন্য পরিবর্তনমুখি পদক্ষেপ, প্রবেশগম্য ও সমতাভিত্তিক বিশ্ব বিনির্মাণে উদ্ভাবনের ভুমিকা” এই …

চিলমারীতে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

চিলমারী প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে জেলা তথ্য অফিসের আয়োজনে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুর দুইটায় উপজেলার গোলাম …

মিঠাপুকুরে প্রাথমিক বিদ্যালয়ের বরাদ্দের টাকা ভাগ বাটোয়ারার অভিযোগ; প্রধান শিক্ষক ও শিক্ষা অফিসারের অপসারণ দাবী

স্টাফ রিপোর্টারঃ রংপুরের মিঠাপুকুরে একটি প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার ও মেরামতের জন্য বরাদ্দকৃত অর্থ নামমাত্র কাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *