বৃহস্পতিবার , জানুয়ারি ১৩ ২০২২
Home / সারা দেশ / কুড়িগ্রামে ১৯৭ পিস ইয়াবা ও ২কেজি গাঁজাসহ আটক-৩

কুড়িগ্রামে ১৯৭ পিস ইয়াবা ও ২কেজি গাঁজাসহ আটক-৩

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারীতে ১৯৭পিস ইয়াবাসহ দুইজন ও ভূরুঙ্গামারীতে ২কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে পুলিশ।
রৌমারী থানা পুলিশ জানায়,শুক্রবার রাতে উপজেলার যাদুরচর ইউনিয়নের গোলাবাড়ী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে মোঃ রহমত উল্লাহ(২৪) ও মজনু মিয়া (২৩)কে ১৯৭পিস ইয়াবা ও ৮৫০০(আট হাজার পাঁচশত) টাকাসহ আটক করা হয়।আটক রহমত উল্লাহ ও মজনু গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার এরেন্ডবাড়ী ইউনিয়নের হরিচন্ডি এলাকার বাসিন্দা।
রৌমারী থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.আবু ইনাম জানান,আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
অপরদিকে জেলার ভূরুঙ্গামারী থানা পুলিশ জানায়, উপজেলার ছোট খাটামারী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ২কেজি গাজা ও ব্যাটারি চালিত রিক্সাসহ মাদক ব্যবসায়ী হযরত আলী(২৮)কে আটক করে পুলিশ।
ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) ইমতিয়াজ কবির জানান,আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম জানান,জেলার প্রত্যেক থানা পুলিশকে মাদকবিরোধী অভিযানের নির্দেশনা দেয়া হয়েছে।জেলাজুড়ে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

About admin

Check Also

ভূরুঙ্গামারীতে গলায় ফাঁস দিয়ে নব বধূর আত্মহত্যা

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প‍্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গলায় ফাঁস দিয়ে এক নব বধূর আত্মহত্যা করার অভিযোগ পাওয়া …

উলিপুরে ইয়াবা ও গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

মোঃ রেজাউল করিম, উলিপুর প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে ২২০পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজাসহ নিরাশা হোসেন(৩২) …

গাছের সাথে এ কেমন শত্রæতা

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ শত্রæতা করে ৩০শতাংশ জমিতে লাগানো ইউক্লিপটাসের গাছ ভেঙ্গে ফেলে পূর্ব শত্রæতার প্রতিশোধ নিয়েছে দুর্বৃত্তরা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *