শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
Home / সারা দেশ / কুড়িগ্রামে ১৯৭ পিস ইয়াবা ও ২কেজি গাঁজাসহ আটক-৩

কুড়িগ্রামে ১৯৭ পিস ইয়াবা ও ২কেজি গাঁজাসহ আটক-৩

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারীতে ১৯৭পিস ইয়াবাসহ দুইজন ও ভূরুঙ্গামারীতে ২কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে পুলিশ।
রৌমারী থানা পুলিশ জানায়,শুক্রবার রাতে উপজেলার যাদুরচর ইউনিয়নের গোলাবাড়ী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে মোঃ রহমত উল্লাহ(২৪) ও মজনু মিয়া (২৩)কে ১৯৭পিস ইয়াবা ও ৮৫০০(আট হাজার পাঁচশত) টাকাসহ আটক করা হয়।আটক রহমত উল্লাহ ও মজনু গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার এরেন্ডবাড়ী ইউনিয়নের হরিচন্ডি এলাকার বাসিন্দা।
রৌমারী থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.আবু ইনাম জানান,আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
অপরদিকে জেলার ভূরুঙ্গামারী থানা পুলিশ জানায়, উপজেলার ছোট খাটামারী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ২কেজি গাজা ও ব্যাটারি চালিত রিক্সাসহ মাদক ব্যবসায়ী হযরত আলী(২৮)কে আটক করে পুলিশ।
ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) ইমতিয়াজ কবির জানান,আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম জানান,জেলার প্রত্যেক থানা পুলিশকে মাদকবিরোধী অভিযানের নির্দেশনা দেয়া হয়েছে।জেলাজুড়ে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

About admin

Check Also

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

ব্রাহ্মণবাড়িয়ায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভাই-বোন আটক

আমিনুল ইসলাম আহাদ, ব্রাহ্মণবাড়িয় থেকেঃ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ব্রাহ্মণবাড়য়িায় কানরে গোপন ডভিাইসসহ ভাই-বোনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *