মঙ্গলবার , জানুয়ারি ১১ ২০২২
Home / সারা দেশ / কুড়িগ্রামের ফুলবাড়ীতে ভুয়া এনজিও পরিচালক আটক

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ভুয়া এনজিও পরিচালক আটক

আলমগীর হোসাইন,কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে বাংলাদেশ ভূমিহীন আন্দোলন নামের একটি ভূয়া এনজিও’র পরিচালককে জনতা আটক করেছে। পরে তাকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আটক ওই পরিচালকের নাম শহিদুল ইসলাম (৩২)। তিনি জেলার নাগেশ্বরী উপজেলার আজমাতা গ্রামের আবুল হোসেনের ছেলে।

জানাগেছে, রবিবার সন্ধ্যায় উপজেলার বড়ভিটা ইউনিয়নের বাংলা বাজার এলাকায় জমি বরাদ্দ দেয়ার নামে ভূমিহীন লোকজনকে সদস্য বানিয়ে জনপ্রতি একশত টাকা আদায় করে শহিদুল। এভাবে ওই এলাকার সতের জন লোকের কাছে সতের’শ টাকা আদায় করেন তিনি। বিষয়টি স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা শহিদুলকে আটক করে পুলিশে খবর দেয়। ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে এনজিও’র কাগজপত্র দেখতে চাইলে রেজিষ্ট্রেশন নম্বর বিহীন কিছু সদস্য ভর্তি ফরম ও নিজের ছবি সম্বলিত একটি পোষ্টার ছাড়া বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হয় শহিদুল। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় জানান, আটক শহিদুলের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করে সোমবার সকালে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

About admin

Check Also

ফুলবাড়ীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ স্বাধীনতার মহান স্থপতি, বাঙালির অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান …

চিলমারীতে ইউপি নির্বাচন; প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

আলমগীর হোসাইন  কুড়িগ্রামের চিলমারীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সকাল থেকে রাত পর্যন্ত তীব্র …

ফুলবাড়ীতে অতিদরিদ্রদের জন্য কর্মসৃজন কর্মমূচির উদ্বোধন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় গৃহীত অতিদরিদ্রদের জন্য কর্মসৃজন কর্মসূচির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *