বুধবার , এপ্রিল ১৭ ২০২৪
Home / সারা দেশ / কুড়িগ্রামের ফুলবাড়ীতে ভুয়া এনজিও পরিচালক আটক

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ভুয়া এনজিও পরিচালক আটক

আলমগীর হোসাইন,কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে বাংলাদেশ ভূমিহীন আন্দোলন নামের একটি ভূয়া এনজিও’র পরিচালককে জনতা আটক করেছে। পরে তাকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আটক ওই পরিচালকের নাম শহিদুল ইসলাম (৩২)। তিনি জেলার নাগেশ্বরী উপজেলার আজমাতা গ্রামের আবুল হোসেনের ছেলে।

জানাগেছে, রবিবার সন্ধ্যায় উপজেলার বড়ভিটা ইউনিয়নের বাংলা বাজার এলাকায় জমি বরাদ্দ দেয়ার নামে ভূমিহীন লোকজনকে সদস্য বানিয়ে জনপ্রতি একশত টাকা আদায় করে শহিদুল। এভাবে ওই এলাকার সতের জন লোকের কাছে সতের’শ টাকা আদায় করেন তিনি। বিষয়টি স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা শহিদুলকে আটক করে পুলিশে খবর দেয়। ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে এনজিও’র কাগজপত্র দেখতে চাইলে রেজিষ্ট্রেশন নম্বর বিহীন কিছু সদস্য ভর্তি ফরম ও নিজের ছবি সম্বলিত একটি পোষ্টার ছাড়া বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হয় শহিদুল। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় জানান, আটক শহিদুলের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করে সোমবার সকালে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

About admin

Check Also

উলিপুরে টাকার অভাবে নবজাতক বিক্রি, উদ্ধার করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রামের উলিপুরে টাকার অভাবে নবজাতক শিশুকে বিক্রির ঘটনায় ২ ঘন্টার মধ্যে উদ্ধার করে …

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *