রবিবার , জুলাই ২১ ২০২৪
Home / সারা দেশ / এবার রাজবাড়ীতে ইতালি ফেরৎ একই পরিবারের ৫ সদস্যকে হোম কোয়ারান্টাইনে

এবার রাজবাড়ীতে ইতালি ফেরৎ একই পরিবারের ৫ সদস্যকে হোম কোয়ারান্টাইনে

আশরাফুল ইসলাম,রাজবাড়ী :
করোনা ভাইরাস আতঙ্কে রাজবাড়ীর বালিয়াকান্দিতে ইতালি ফেরৎ পিতা-পুত্রসহ পরিবারের ৫ সদস্যকে হোম কোয়ারান্টাইনে রেখেছে বালিয়কান্দি উপজেলা প্রশাসন। পরিবারের সদস্যরা জানিয়েছেন, এই পিতা-পুত্র গত ৪ মার্চ ইতালি থেকে বাংলাদেশে এসেছেন। খবর পেয়ে বালিয়াকান্দি উপজেলা প্রশাসন দেশ ও জনগণের স্বার্থে তাদেরকে গত সোমবার (৯ মার্চ) রাত থেকে বাইরে না বেরুনোর অনুরোধ করেছেন। প্রশাসনের অনুরোধটি তারা সাদরে গ্রহণ করেছেন।
ইতালি ফেরত পিতা-পুত্রসহ পরিবারের ৫ সদস্য রয়েছেন। তারা এক সপ্তাহ হোম কোয়ারান্টাইনে থাকবেন। তবে তারা মঙ্গলবার (১০ মার্চ) বিকালে জানিয়েছে পরিরবিাররে  সবাই সুস্থ রয়েছেন। কয়েকদিনের জন্য তাদের সাময়িক অসুবিধা হলেও দেশ ও জনগণের স্বার্থে তারা বাড়িতেই থাকবেন।
বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বলেন, ইতালি ফেরত পিতা-পুত্রসহ তাদের পরিবারকে সোমবার রাত থেকে এক সপ্তাহ হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে। থানা পুলিশ ও স্বাস্থ্য বিভাগ সব সময় খোঁজ খবর নিচ্ছেন। ইউনিয়নের চেয়ারম্যানদেরকে নিয়ে সভা করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে কোন বিদেশ ফেরত ব্যাক্তি আসলে তাদেরকে ১৪ দিন হোম কোয়ারান্টাইনে রাখা হবে। এজন্য উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জরুরী টেলিফোন কল সেন্টার চালু করা হয়েছে।
তবে তিনি সবাইকে আতঙ্কিত না হওয়ার জন্য অনুরোধ জানিয়েছে।

About admin

Check Also

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে চিলমারীতে কুরআন খতম ও দোয়া মাহফিল

গোলাম মাহবুব, যমুনা গ্রুপের চেয়ারম্যান,দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা সফল স্বপ্ন সারথি প্রয়াত …

কাউনিয়ায় যুগান্তরের স্বপ্নদ্রষ্টা প্রয়াত বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালন

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,যমুনা টেলিভিশন ও দেশের শীর্ষস্থানীয় …

কাউনিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : কাউনিয়ায় পাট উৎপাদনকারী চাষীদের দিন ব্যাপী প্রশিক্ষণ উপজেলা টিপু মুনশি অডিটোরিয়াম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *