বৃহস্পতিবার , জানুয়ারি ১৩ ২০২২
Home / সারা দেশ / সড়কে গেল তিন বন্ধুর প্রাণ

সড়কে গেল তিন বন্ধুর প্রাণ

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের পিরিজপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, বাজিতপুরের পিরিজপুর এলাকার হাবিব মিয়ার ছেলে মো. রাকিব হোসেন (১৭), একই এলাকার নিধু মিয়ার ছেলে নুর আমিন (১৭) ও কিশোরগঞ্জ সদর উপজেলার মতলবপুর এলাকার আবু কালামের ছেলে নয়ন (১৯)। তারা তিনজন একে অপরের বন্ধু। রাকিব এবার পিরিজপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। নূরে আলম একই বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ দুপুরে ওই তিন বন্ধু মোটরসাইকেলে করে বাজিতপুর থেকে কিশোরগঞ্জের উদ্দেশে রওনা হয়। পথে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের পিরিজপুর মোড় এলাকায় পৌঁছাতেই বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে রাকিব, নুর আমিন ও নয়ন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে বাজিতপুর হাইওয়ে থানা পুলিশ মরদেহ তিনটি উদ্ধার করে। মোটরসাইকেলকে চাপা দেওয়া ট্রাকটি জব্দ এবং তার চালককে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন বাজিতপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর।

এসআই জাহাঙ্গীর জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

About admin

Check Also

ভূরুঙ্গামারীতে গলায় ফাঁস দিয়ে নব বধূর আত্মহত্যা

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প‍্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গলায় ফাঁস দিয়ে এক নব বধূর আত্মহত্যা করার অভিযোগ পাওয়া …

উলিপুরে ইয়াবা ও গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

মোঃ রেজাউল করিম, উলিপুর প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে ২২০পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজাসহ নিরাশা হোসেন(৩২) …

গাছের সাথে এ কেমন শত্রæতা

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ শত্রæতা করে ৩০শতাংশ জমিতে লাগানো ইউক্লিপটাসের গাছ ভেঙ্গে ফেলে পূর্ব শত্রæতার প্রতিশোধ নিয়েছে দুর্বৃত্তরা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *