শুক্রবার , ফেব্রুয়ারি ৩ ২০২৩
Home / সারা দেশ / কুড়িগ্রামে রৌমারী সীমান্তে ইয়াবাসহ আটক-২

কুড়িগ্রামে রৌমারী সীমান্তে ইয়াবাসহ আটক-২

কুড়িগ্রাম প্রতিনিধি : 
কুড়িগ্রামের রৌমারী ও চর রাজিবপুর উপজেলাধীন জামালপুর ৩৫ বিজিবি পৃথক ৩টি অভিযান পরিচালনা করে সালাম ফকির (৪৯) ও রমজান আলী (২১) নামে দু’জনকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ২ লক্ষ ৩২ হাজার ৮৯০ টাকা মূল্যের ৬৬৬পিচ ভারতীয় ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।
জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়ন’র অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদ এক প্রেস ব্রিফিং-এ জানান, শুক্রবার (১৩মার্চ) সকাল ১১টা ৫০ মিনিটে চর রাজিবপুর উপজেলার আওতাধীন বালিয়ামারী বিওপি’র সুবেদার মিজানুর রহমান’র নেতৃত্বে ৫ সদস্যের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ১০৭২/এমপি সীমান্ত এলাকায় শিবেরডাংগী নামক গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে রমজান আলী নামে একজনকে আটক করে। এসময় ৪৯৫ পিচ ভারতীয় ইয়াবা ট্যাবলেট, ২টি মোবাইল ফোন ও বাংলাদেশী নগদ ৮৯০টাকা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৮১ হাজার ১৯০ টাকা। ধৃত রমজান আলী রৌমারী উপজেলার নটানপাড়া এলাকার গোলাম হোসেনের পূত্র।
এর আগে সকাল ১০টায় হিজলামারী বিওপি’র হাবিলদার আব্দুল জলিলের নেতৃত্বে ৬ সদস্যের একটি টহলদল চর রাজিবপুর সীমান্ত এলাকার ১০৬৭/২ এর এক কিলোমিটার অভ্যন্তরে চর ফুলকাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ২৬ হাজার ৪শ’ টাকা মূল্যের ৮৮পিচ মালিকবিহিন ভারতীয় ইয়াবা ট্যাবলেট আটক করে।
এছাড়াও বৃহস্পতিবার ভোররাতে রৌমারী বিওপি’র হাবিলদার ইসমাইল হোসেনের নেতৃত্বে ৪ সদস্যের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার ১০৬৩/এমপি’র এক কিলোমিটার অভ্যন্তরে উপজেলার চর বামনেরচর এলাকায় অভিযান চালিয়ে ২৫ হাজার টাকা মূল্যের ৮৩পিচ ভারতীয় ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল ফোনসহ সালাম ফকির নামে একজনকে আটক করেছে। ধৃত ব্যক্তি একই গ্রামের আবু বক্করের পূত্র।
এ ব্যাপারে জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়ন’র অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদ জানান, আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মামলা দিয়ে শুক্রবার বিকেলে পুলিশে সোপর্দ করা হয়েছে। জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ব্যাটালিয়ন সদরে জমা রাখা হবে, যা পরবর্তীতে ধ্বংস করা হবে।

About admin

Check Also

ভূরুঙ্গামারীতে বিএসটিআইয়ের অভিযান ফিলিং স্টেশনসহ ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিএসটিআইয়ের মোবাইল কোর্টে পরিচালনার মাধ্যমে অনিয়মের অভিযোগে বিভিন্ন ব‍্যবসায়ী প্রতিষ্ঠানকে …

নাগেশ্বরীর কচাকাটায় অবৈধ সংযোগ বিছিন্ন করতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় আহত-৬

মোঃ মজিবর রহমান,নাগেশ্বরী,নাগেশ্বরী প্রতিনিধিঃ নাগেশ্বরীর চর মাদারগঞ্জে অবৈধ সংযোগ বিছিন্ন করতে গিয়ে সন্ত্রাসীদের হামলার স্বীকার …

পঙ্গু হাসপাতালে শুয়ে যন্ত্রনায় কাতরাচ্ছে চিলমারীর মুন্নি

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনির্ধিঃ নিজের একমাত্র কন্যা সন্তানের জন্য বাচতে চায় চিলমারীর এভাসকুলার নেক্রসিস(এভিএন) আক্রান্ত মোছা.মাহমুদা আক্তার মুন্নি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *