শুক্রবার , জানুয়ারি ২৭ ২০২৩
Home / সারা দেশ / বাগেরহাটে বাস-ট্রাকের সংঘর্ষে নিহতদের ৫ জনের পরিচয় মিলেছে

বাগেরহাটে বাস-ট্রাকের সংঘর্ষে নিহতদের ৫ জনের পরিচয় মিলেছে

বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাস ও ট্রাকের মূখোমুখি সংঘর্ষে নিহত ৮ জনের মধ্যে ৫ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- খুলনার হরিণটানা উপজেলার সাচিবুনিয়া গ্রামের ছিরু মিঞার স্ত্রী রুমি আক্তার (৩৫), বরগুনার তালতলী উপজেলার বথিরপাড়া গ্রামের সগীর খাঁর স্ত্রী হামিদা বেগম (৩০), কুষ্টিয়ার খাদা মজুপুর এলাকার মোশারেফ হোসেনের ছেলে আব্বাস উদ্দীন (৪৫), মাদারীপুর জেলার সদর উপজেলার পূর্বতলা গাজিরা গ্রামের জগদীশ হাওলাদারের ছেলে অপূর্ব হাওলাদার (৩৬) ও একই জেলার রাজৈর উপজেলার লিয়াকত আলী খালাসীর পাঁচ মাস বয়সী শিশু লাফিজা আক্তার জান্নাতী। পরিচয় পাওয়া নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

গতকাল শনিবার বিকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা নামক স্থানে রড বোঝাই ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে মারা যায় ৮ যাত্রী। আহত হন আরও ত্রিশজন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাগেরহাট কাটাখালী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শাহ আলম বলেন, নিহতদের মধ্যে পাঁচজনের নাম পরিচয় পাওয়া গেছে। নিহত এই যাত্রীদের সবার বাড়ি বাগেরহাটের বাইরের বিভিন্ন জেলায়। নিহতদের স্বজনরা পুলিশের কাছে এসে তাদের পরিচয় নিশ্চিত করেছেন। স্বজনদের কাছে মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে।

দুর্ঘটনার কারণ হিসেবে পুলিশের এই কর্মকর্তা বলেন, গোপালগঞ্জ থেকে বাগেরহাটের উদ্দেশে ছেড়ে আসা লোহার রড বোঝাই ট্রাকটি ঘটনাস্থলে পৌঁছালে ওই ট্রাকের সামনের ডানপাশের চাকা ফেটে যায়। এতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকের চাকা ফেটে যাওয়ায় এই দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

About admin

Check Also

ভূরুঙ্গামারীতে বিজিবির কম্বল বিতরণ

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর সীমান্তবর্তী দুর্গম চরাঞ্চলের শীতার্ত দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে …

কমেছে শীতের তীব্রতা, স্বস্তি ফিরেছে জনজীবনে

দেশজুড়ে দিন ও রাতের তাপমাত্রা বাড়ায় কমেছে শীতের তীব্রতা। স্বস্তি ফিরেছে জনজীবনে। তবে এখনও তীব্র …

নাগেশ্বরীর বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে মাধরের ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামান রনিকে মারধরের মামলায় এজাহারনামীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *