বৃহস্পতিবার , ডিসেম্বর ১ ২০২২
Home / সারা দেশ / রংপুর রেঞ্জ অপরাধ পর্যালোচনাসভায় শ্রেষ্ঠ জেলার গৌরব অর্জন কুড়িগ্রামের

রংপুর রেঞ্জ অপরাধ পর্যালোচনাসভায় শ্রেষ্ঠ জেলার গৌরব অর্জন কুড়িগ্রামের

আলমগীর হোসাইন
রংপুর রেঞ্জের অপরাধ পর্যালোচনা সভায় বিভাগীয় পর্যায়ে একাধিক সম্মাননা পুরস্কার অর্জন করেছে কুড়িগ্রামের পুলিশ বিভাগ। ফেব্রুয়ারী মাসের সামগ্রিক কর্মমূল্যায়নে এবার শ্রেষ্ঠ জেলার গৌরব অর্জন করেছে কুড়িগ্রাম জেলা।

সোমবার সন্ধ্যায় রংপুর পুলিশ রেঞ্জ কনফারেন্স কক্ষে রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্যের হাত থেকে শ্রেষ্ঠ জেলার পুরস্কার গ্রহন করেন কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।
এছাড়াও বরাবরের মত এবারো শ্রেষ্ঠ ট্রাফিক ইউনিট পুরস্কার লাভ করেছে কুড়িগ্রামের ট্রাফিক বিভাগ। এছাড়াও শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে ক্রেস্ট ও পুরস্কার গ্রহন করেন কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল উৎপল রায়, এদিকে শ্রেষ্ঠ ট্রাফিক টিআই হিসেবে পুরস্কার গ্রহন করেন কুড়িগ্রামের টিআই সরোয়ার জাহিদ, রংপুর বিভাগে শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয়েছে চর রাজীবপুর থানা, এই থানার অফিসার ইনচার্জ গোলাম মোর্শেদ তালুকদার প্রধান অতিথির হাত থেকে ক্রেস্ট ও পুরস্কার গ্রহন করেন। রৌমারী থানায় ক্লু-লেস হত্যা মামলা রহস্য উদঘাটন করে পুরস্কৃত হয়েছেন এস.আই আকতার হোসেন, শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে পুরস্কার গ্রহন করেন চর রাজীবপুর থানার এএসআই মোখলেসুর রহমান।
কুড়িগ্রাম জেলা পুলিশ বিভাগ দূর্ঘটনা হ্রাস, হেলমেট পরিধান ও যানজট নিরসনে অগ্রণী ভূমিকা পালন করে। এছাড়াও হত্যা রহস্য উদ্ঘাটন ও মাদক বিরোধী অভিযানেও ব্যাপক সাফল্য অর্জন করায় একাধিক সম্মাননা অর্জন করা সম্ভব হয়েছে। এতে রংপুর বিভাগে কুড়িগ্রাম জেলার মুখ উজ্জ্বল হয়েছে। অনুষ্ঠানে রংপুর রেঞ্জের কমান্ড্যান্ট মো: মেহেদুল করিম পিপিএম, কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মো: মেনহাজুল আলমসহ রংপুর রেঞ্জের সকল পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম জানান, সকল অফিসার ও ফোর্সের লোকজনের অক্রান্ত পরিশ্রম এবং জেলাবাসীর সহযোগিতার কারণে এই পুরস্কার অর্জন সম্ভব হয়েছে। আমাদের এই সম্মান ধরে রাখতে হলে সকলের সহযোগিতা প্রয়োজন

About admin

Check Also

বাংলাদেশের আমুল পরিবর্তন শেখ হাসিনার পক্ষেই সম্ভব

চাঁদপুরের মতলব-গজারিয়ায় ঝুলন্ত ব্রিজ হবে পৃথিবীর সুন্দরতম ব্রিজ। এটির দৈর্ঘ্য হবে ২০০ মিটার।কোনো ধরনের পিলার …

কমলগঞ্জের শমশেরনগরে ৫০ তম প্রশিক্ষন সমাপনীতে কুচকাওয়াজ

বাংলাদেশ বিমান বাহিনীর ৫০তম নব বিমানসেনা দলের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ (২৯ নভেম্বর) মঙ্গলবার দুপুরে মৌলভীবাজারের …

গাজীপুরে সামিন টেক্সটাইল গ্রুপের স্পিনিং কারখানায় আগুন, ১৩ ঘন্টা পর নিয়ন্ত্রনে

গাজীপুরের ভবানীপুর এলাকার সামিন টেক্সটাইল গ্রুপের এম আর রোটর স্পিনিং মিল কারখানায় লাগা আগুন দুপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *