শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
Home / সারা দেশ / চিলমারীতে হোম কোয়ারেন্টাইনের নির্দেশ মানছেন না বিদেশ ফেরতরা

চিলমারীতে হোম কোয়ারেন্টাইনের নির্দেশ মানছেন না বিদেশ ফেরতরা

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারীতে বিদেশ ফেরতরা হোম কোয়ারেন্টাইন নির্দেশ না মানার অভিযোগ উঠেছে।বিদেশ ফেরতরা নির্দেশনা অমান্য করে বাইরে ঘোরাফেরা করায় জনসাধারনের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

উপজেলার সবুজপাড়া এলাকার মিজানুর রহমান ক্ষোভ প্রকাশ করে বলেন,বিদেশ ফেরতরা সরকারী নির্দেশনা উপেক্ষা করে বাইরে ঘোরাফেরা করে বেড়ালেও তাদের বিরুদ্ধে প্রশাসন কোন ব্যবস্থা গ্রহণ করছে না।  আমরা প্রশাসনকে জানাতে গেলে এক দপ্তর অন্য দপ্তরকে দেখিয়ে দিচ্ছে, আমরা এখন যাব কোথায়?

একই এলাকার সঞ্জয় কুমার নামে এক বিদেশ ফেরত ব্যাক্তি হোম কোয়ারেন্টাইনের নির্দেশ না মানায় শনিবার সকালে চিলমারী থানা পুলিশ তার বাড়ীতে গিয়ে কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন।

অপরদিকে শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে থানাহাট ইউনিয়নের বনবিভাগ এলাকার নজির মিয়ার পুত্র সদ্য বিদেশ ফেরত আদম আলীর বাড়িতে গিয়ে খোজ খবর নেন এবং কমপক্ষে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার এডব্লিউ এম রায়হান শাহ।

উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম জানান,উপজেলায় সদ্য বিদেশ ফেরতের সংখ্যা ৩৫জন হলেও আমরা ৭জনের সন্ধান পেয়েছি এবং তাদের বাড়ীতে গিয়ে কমপক্ষে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ প্রদান করেছি।

About admin

Check Also

চিলমারীতে ৩১তম আন্তর্জাতিক ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

চিলমারী প্রতিনিধি, “অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের জন্য পরিবর্তনমুখি পদক্ষেপ, প্রবেশগম্য ও সমতাভিত্তিক বিশ্ব বিনির্মাণে উদ্ভাবনের ভুমিকা” এই …

চিলমারীতে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

চিলমারী প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে জেলা তথ্য অফিসের আয়োজনে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুর দুইটায় উপজেলার গোলাম …

মিঠাপুকুরে প্রাথমিক বিদ্যালয়ের বরাদ্দের টাকা ভাগ বাটোয়ারার অভিযোগ; প্রধান শিক্ষক ও শিক্ষা অফিসারের অপসারণ দাবী

স্টাফ রিপোর্টারঃ রংপুরের মিঠাপুকুরে একটি প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার ও মেরামতের জন্য বরাদ্দকৃত অর্থ নামমাত্র কাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *