সোমবার , মে ২৭ ২০২৪
Home / সারা দেশ / ফুলবাড়ীতে রংধণু পাঠাগা’র নবণির্মিত ভবনের উদ্বোধন,মাক্স ও লিফলেট বিতরণ

ফুলবাড়ীতে রংধণু পাঠাগা’র নবণির্মিত ভবনের উদ্বোধন,মাক্স ও লিফলেট বিতরণ

 

মাহফুজার রহমান মাহফুজ ,ফুলবাড়ী,কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে জেলা পরিষদের অর্থায়নে “শাহ্ বাজার রংধণু পাঠাগার “এর নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ বেলা ১১টায় ভবনটির উদ্বোধন কালে উপস্হিত ছিলেন,আতাউর রহমান শেখ,সভাপতি, বাংলাদেশ আ’লীগ ফুলবাড়ী উপজেলা শাখা, আহাম্মদ আলী পোদ্দার রতন সদস্য,কুড়িগ্রাম জেলা পরিষদ ও প্রতিষ্ঠতা সভাপতি, শাহ্ বাজার রংধণু পাঠাগার, আব্দুল লতিফ মিয়া, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ ও সাধারণ সম্পাদক, কৃষক লীগ, উপজেলা শাখা, হারুন-অর রশিদ হারুন, সাংগঠনিক সম্পাদক আ’লীগ উপজেলা শাখা ও সদর ইউপি চেয়ারম্যান, এজাহার আলী, চেয়ারম্যান ও সভাপতি আ’লীগ শিমুলবাড়ী ইউপি,মোহাম্মাদ আলী শেখ, সভাপতি, আ’লীগ ভাঙ্গামোড় ইউপি ,আলহাজ্ব আব্দুল আউয়াল, সাধারণ সম্পাদক,আ’লীগ,বড়ভিটা ইউপি প্রমুখ।
ভবনটির উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়।আলোচনা সভায় করোনা প্রতিরোধে সকলকে সচেতন থাকার আহ্বান জানান বক্তারা। আলোচনা শেষে কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য ও পাঠাগারটির প্রতিষ্ঠতা সভাপতি আহাম্মদ আলী পোদ্দার রতনের অর্থায়নে মাক্স ও লিফলেট বিতরণ করা হয়।
এর আগে জেলা পরিষদ ও এলাকাবাসির অর্থায়নে নির্মাণাধীন শাহ্ বাজার জামে মসজিদের মেঝে ঢালাই কাজের শুভ উদ্বোধণ করা হয়।এসময় শাহ্ বাজার জামে মসজিদের ঈমাম হযরত মাওলানা আব্দুল হান্নানের পরিচালনায় বিশেষ মোনাজাত অনু্ষ্ঠিত হয়। বাংলাদেশ সহ সাড়া বিশ্বে ছড়িয়ে পরা করোনা মহামারি হতে মুক্তি কামনা করে মহান রাব্বুল আলামীনের কাছে দোয়া করা হয়।

About admin

Check Also

হাটহাজারীতে বাস-অটোরিকশা মুখোমুখী সংঘর্ষে নিহত ২

তালহা চৌধুরী রুদ্র,নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রামের হাটহাজারীতে যাত্রীবাহী বাস-অটোরিকশা মুখোমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এঘটনায় আরও …

অবশেষে সুমন হত্যায় মামলা, প্রধান আসামি রুবেল

নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারে গিয়ে হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া নিহতের ঘটনায় …

পটুয়াখালীতে প্রস্তুত ৭৩৮টি আশ্রয় কেন্দ্র

সম্ভাব‌্য ঘূ‌র্ণিঝড় রেমাল মোকা‌বেলায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির প্রস্তু‌তিমূলক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জানানো হয়েছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *