শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
Home / সারা দেশ / মৌলভীবাজারে মৃত নারী করোনা আক্রান্ত নয়: সিভিল সার্জন

মৌলভীবাজারে মৃত নারী করোনা আক্রান্ত নয়: সিভিল সার্জন

মৌলভীবাজারে মারা যাওয়া লন্ডন প্রবাসী করোনা আক্রান্ত নয় বলে প্রাথমিক পর্যবেক্ষনে প্রতিয়মান হয়েছে বলে জানান মৌলভীবাজার সিভিল সার্জন ডা: তৌহিদ আহমদ। তিনি জানান, খবর পেয়েছিলেন জ্বর শর্দি নিয়ে অসুস্থ হয়ে তিনি মারা গেছেন। তাই হাসপাতালের ডাক্তার স্টাফ ও ওই মহিলার বাসাসহ আসে পাশের ৫টি বাসার সব মানুষকে হোম কোয়ারেন্টাইনে রেখে তারা বিষয়টি গভীর অনুসন্ধান করেন।

সোমবার বিকেল ৪টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত প্রবাস ফেরত বেগমের স্বামীর সাথে কথা বলে  ও বিভিন্ন কাগজপত্র পর্যবেক্ষন করে তিনি করোনা সংক্রমনে মারা যাননি বলে তাদের কাছে প্রতিয়মান হয়েছে বলে জানান। তবে ওই এলাকায় ইতালী প্রবাসী নাগরিক সহ আরো প্রবাসী রয়েছেন তাদের কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং বাকী নাগরিকদের কোয়ারেন্টাইন তুলে দেয়া হবে বলে জানান।

উল্লেখ্য, ওই লন্ডন প্রবাসী করোনা সিমটম নিয়ে মারা যান এমন খবরে তারা গভীর অনুসন্ধান পরিচালনা করেন। ওই এলাকায় ৫টি বাসাকে কোয়ারেন্টাইন করেছিলেন।

About admin

Check Also

চিলমারীতে ৩১তম আন্তর্জাতিক ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

চিলমারী প্রতিনিধি, “অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের জন্য পরিবর্তনমুখি পদক্ষেপ, প্রবেশগম্য ও সমতাভিত্তিক বিশ্ব বিনির্মাণে উদ্ভাবনের ভুমিকা” এই …

চিলমারীতে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

চিলমারী প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে জেলা তথ্য অফিসের আয়োজনে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুর দুইটায় উপজেলার গোলাম …

মিঠাপুকুরে প্রাথমিক বিদ্যালয়ের বরাদ্দের টাকা ভাগ বাটোয়ারার অভিযোগ; প্রধান শিক্ষক ও শিক্ষা অফিসারের অপসারণ দাবী

স্টাফ রিপোর্টারঃ রংপুরের মিঠাপুকুরে একটি প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার ও মেরামতের জন্য বরাদ্দকৃত অর্থ নামমাত্র কাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *