শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
Home / সারা দেশ / বি. বাড়িয়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ১ জনকে কারাদণ্ড

বি. বাড়িয়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ১ জনকে কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে করোনা ভাইরাস প্রতিরোধে প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খুলে জনসমাগম করার অপরাধে ১ জনকে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও রাস্তা দখল করে সবজি বিক্রির অপরাধে ও বিনাকারণে রাস্তা ঘোরাফেরার অপরাধে তিনজনতে অর্থদণ্ড দিয়েছেন।

শুক্রবার (২৭ মার্চ) রাতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধার পর থেকে উপজেলার চাপড়তলা, ধরমন্ডল ও ফান্দাউক ইউনিয়নের বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করেন। এ সময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দণ্ডবিধির ১৮৬০ ধারার ১৮৬ অপরাধে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন অহিদ আলী নামে এক চায়ের দোকানীকে। দণ্ডপ্রাপ্ত অহিদ আলী উপজেলার ধরমন্ডল ইউনিয়নের রজব আলীর ছেলে।

এছাড়া ফান্দাউক ইউনিয়নে আদেশ অমান্য করে সরকারি রাস্তা দখল করে ব্যবসা করার অপরাধে রাকিব মিয়াকে ৩ হাজার টাকা, দোকান খোলে জনসমাগম করার অপরাধে অহিদ আলমকে ৫শ ও কেশব দত্তকে ৫শ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী মেজিষ্ট্র্যাট ও সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার জানান, সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করার অপরাধে তাদের এ সাজা প্রদান করা হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে বলেও তিনি যোগ করেন।

About admin

Check Also

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

ব্রাহ্মণবাড়িয়ায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভাই-বোন আটক

আমিনুল ইসলাম আহাদ, ব্রাহ্মণবাড়িয় থেকেঃ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ব্রাহ্মণবাড়য়িায় কানরে গোপন ডভিাইসসহ ভাই-বোনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *