শনিবার , নভেম্বর ২৭ ২০২১
Home / সারা দেশ / মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুরের উদ্দ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুরের উদ্দ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

রংপুর থেকে, নাসরিন নাজঃ
করোনা ভাইরাস প্রতিরোধে সকল মানুষ আজ লকডাউনে গৃহবন্দী কর্মহীন,দরিদ্র, খাদ্যের সংকটে যে সকল মানুষ আজ ক্ষুধার্ত তাদের জন্য  মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর জেলা ও বিভাগীয় কমিটির উদ্যোগে সাফল্য কিন্ডারগার্টেন স্কুল,সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার বাংলাদেশ, সাফল্য স্বাস্থ্যসেবা কেন্দ্র,সাফল্য প্রকাশনী  এবং হত দরিদ্রের কল্যাণে খেরবাড়ি যুব সমাজ এর সহযোগিতায় আজ বিকেলে রংপুর সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ডের রেলস্টেশন সংলগ্ন গিঞ্জি বস্তি এলাকার ২০০ পরিবারকে জরুরী খাদ্য সামগ্রী পৌছে দেয়ার কার্যক্রম করা হয়।
আয়োজনের উদ্বোধন করেন মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি দৈনিক উত্তর দক্ষিণ পত্রিকার বিভাগীয় প্রতিনিধি,সাফল্য কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক কবি নাসরিন নাজ। উপস্থিত ছিলেন মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক কবি আতাউর রহমান ।
বক্তব্য রাখেন হত-দরিদ্রের কল্যাণে খেরবাড়ি যুব সমাজের  মোহাম্মদ  সাহাজাদা, মোহাম্মদ নাদিম,মোহাম্মদ  সাদ্দাম, মোহাম্মদ এজাজ আহমেদ,মোহাম্মদ  রুবেল,মোহাম্মদ শামীম মোহাম্মদ  ফিরোজ,মোহাম্মদ  সাগর,মোহাম্মদ  মিঠুন,মোহাম্মদ  সুমন প্রমুখ।
 বক্তারা বলেন  আমাদের এই ধারা অব্যাহত থাকবে এই পরিস্থিতিযতদিন থাকবে, আপনারা সকলে নিজ নিজ এলাকায় এভাবে কাজ করে যান তাহলেই আমরা সকলে উপকৃত হব। আমরা কথায় কথায় সরকারকে দোষারোপ না করে আসুন একজন সচেতন  নাগরিক হিসেবে নিজেদের দায়িত্ব নিজেরাই পালন করি, নিজেরা সচেতন থাকি অন্যদের সচেতন রাখি।
যারা বিত্তবান আছেন তারা দরিদ্র অসহায় মানুষদের  ঘরে ঘরে খাবার পৌছে দিয়ে সহযোগিতা করবেন। আমাদের মাধ্যমেও আপনারা সহযোগিতা পাঠাতে পারবেন যোগাযোগ করবেন নাসরিন নাজ সভাপতি সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার বাংলাদেশ কেডিসি রোড, আলম নগর লালবাগ রংপুর। মোবাইলঃ০১৭১৬ ৪৮৭০৯৬ নাম্বারে।  এই রকম একটি মহামারি ও দূর্যোগের সময়েই মানুষ মানুষের জন্য কাজ করবে এটাই স্বাভাবিক  অভ্যাস।
দুইশত পরিবারের মাঝে মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগ প্রতিটি প্যাকেটে চাউল,আটা,আলু,মসুর ডাল,লবন,তেল, সাবান  প্রদান করেছেন। এই মূহুর্তে যারা  সহযোগিতা করেছেন তাদের প্রতি মানবতার কল্যাণ ফাউন্ডেশনের সকলে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারা হলেন আয়ুরবেদীয় চিকিৎসক কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক  রবিউল ইসলাম রবি, লেখক ও গবেষক রেজাউল করিম মুকুল, আতাউর রহমান লিটন, কবি রানা মাসুদ, কবি শরীফ আহমেদ,সাদেকুল ইসলাম সাজু, জি এম সৈকত,প্রকৌশলী  দেলোয়ার হোসেন রংপুরী,নাজিরা পারভীন,নাসরিন নাজ,  নাসরিন দিলারা আফরোজ পল্লবী, প্রকৌশলী নাঈম বেগ, মোঃ নাদিম,মোঃ সাহজাদা,মোঃ সাদ্দাম, মোঃ এজাজ আহমেদ, মোঃ কালু,কবি খেয়ালী মোস্তফা,ও সাংবাদিক আবু নাসের সিদ্দিক তুহিন।

About admin

Check Also

ভুরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যের মৃতু

ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার …

চিলমারীতে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে গোলাম হাবিব মহিলা ডিগ্রী কলেজের এইচএসসি-২০২১ইং সালের পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া …

বউয়ের ঝগড়া মেটাতে গিয়ে প্রতিবেশীর লাঠির আঘাতে স্বামীর মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি: রাজহাঁসের মৃত্যুকে কেন্দ্র করে প্রতিবেশী চাচাতো ভাইয়ের বউয়ের সাথে ঝগড়া হয় মফিজ মোল্লার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *