বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪
Home / স্বাস্থ্য / সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ এর মৃত্যুতে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর শোক

সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ এর মৃত্যুতে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর শোক

 

জাতীয় সংসদের মৌলভীবাজার-হবিগঞ্জ সংসদীয় এলাকার সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি ।

পরিবেশ মন্ত্রী আজ এক শোক বার্তায় জানান, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের বিভিন্ন ক্রান্তিকালে বঙ্গবন্ধুর একনিষ্ঠ কর্মী হিসেবে মরহুমা হোসনে আরা ওয়াহিদের অবদান আওয়ামী পরিবার আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগ পরিবারের শুন্যতা কোনদিন পূরণ হবে না। তিনি মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।

উল্লেখ্য, আজ সোমবার দুপুর দুই ঘটিকার সময়
মৌলভীবাজার ২৫০শয্যা হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ(৬৫) ইন্তেকাল করেন (ইন্না– রাজিউন)।
মৃত্যুকালে তিনি স্বামী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহিদ, দুই ছেলে, দুই মেয়ে-সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ মহান জাতীয় সংসদ এর সাবেক সদস্য হোসনে আরা ওয়াহিদ পেশাগত জীবনে পাথফাইন্ডার নামের একটি আন্তর্জাতিক এনজিওতে প্রকল্প ব্যবস্থাপক হিসেবে কাজ করেন। এছাড়াও তিনি মৌলভীবাজার জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য, মৌলভীবাজার প্রেস ক্লাব সহ আরো অনেক সংগঠনের সম্মানিত সদস্য হিসেবে কাজ করেছেন।

About admin

Check Also

কুড়িগ্রামে মোবাইলে কথা বলা অবস্থায় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল নারীর

মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে ট্রেনের ধাক্কায় ভারতীয় রাণী (৫২) নামের এক নারীর …

কুড়িগ্রামে নৌ পরিবহন প্রতি মন্ত্রীর উপহার কম্বল পেয়ে খুশি হতদরিদ্ররা

কুড়িগ্রাম প্রতিনিধি: নৌপরিবহন প্রতি মন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর উপহার কম্বল পেয়ে খুশি হতদরিদ্ররা। বুধবার দুপুরে …

ট্রাকের ধাক্কায় বিসিক কর্মকর্তার মৃত্যু

আব্দুল কুদ্দুস বসুনিয়া,বিশেষ প্রতিনিধিঃ কাউনিয়া উপজেলার সাহাবাজ গ্রামের আব্দুল মান্নান সরকারের স্ত্রী রংপুর বিসিক কর্মকর্তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *