শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
Home / স্বাস্থ্য / সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ এর মৃত্যুতে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর শোক

সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ এর মৃত্যুতে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর শোক

 

জাতীয় সংসদের মৌলভীবাজার-হবিগঞ্জ সংসদীয় এলাকার সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি ।

পরিবেশ মন্ত্রী আজ এক শোক বার্তায় জানান, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের বিভিন্ন ক্রান্তিকালে বঙ্গবন্ধুর একনিষ্ঠ কর্মী হিসেবে মরহুমা হোসনে আরা ওয়াহিদের অবদান আওয়ামী পরিবার আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগ পরিবারের শুন্যতা কোনদিন পূরণ হবে না। তিনি মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।

উল্লেখ্য, আজ সোমবার দুপুর দুই ঘটিকার সময়
মৌলভীবাজার ২৫০শয্যা হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ(৬৫) ইন্তেকাল করেন (ইন্না– রাজিউন)।
মৃত্যুকালে তিনি স্বামী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহিদ, দুই ছেলে, দুই মেয়ে-সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ মহান জাতীয় সংসদ এর সাবেক সদস্য হোসনে আরা ওয়াহিদ পেশাগত জীবনে পাথফাইন্ডার নামের একটি আন্তর্জাতিক এনজিওতে প্রকল্প ব্যবস্থাপক হিসেবে কাজ করেন। এছাড়াও তিনি মৌলভীবাজার জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য, মৌলভীবাজার প্রেস ক্লাব সহ আরো অনেক সংগঠনের সম্মানিত সদস্য হিসেবে কাজ করেছেন।

About admin

Check Also

কাউনিয়ায় কীটনাশক পানে যুবতীর আত্মহত্যা

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধঃ কাউনিয়ায় কীটনাশক পান করে গীতা রাণী (১৮) নামের এক যুবতী …

চিলমারীতে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদানে উদ্ভুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

এস,এম হামীম সরকার নিরব, স্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রামের চিলমারীতে’ চিলমারী সোশ্যাল সার্ভিস ইয়ুথ অর্গানিজশন (সিএসএসওয়াইও) স্বেচ্ছাসেবী …

কুড়িগ্রামে স্বাধীনতা চিকিৎসক পরিষদের কমিটি গঠন

কুড়িগ্রাম প্রতিনিধি : স্বাধীনতা চিকিৎসক পরিষদ ( স্বাচিপ) এর কুড়িগ্রাম জেলা শাখার কমিটি গঠিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *