সোমবার , মে ২৭ ২০২৪
Home / সারা দেশ /  করোনা প্রতিরোধে নিরলস কাজ করে যাচ্ছে ফুলবাড়ী থানা পুলিশ 

 করোনা প্রতিরোধে নিরলস কাজ করে যাচ্ছে ফুলবাড়ী থানা পুলিশ 

মাহ্ফুজার রহমান মাহ্ফুজ,ফুলবাড়ী, কুড়িগ্রাম সংবাদদাতাঃ

করোনা পরিস্হিতি মোকাবিলায় সরকারের নির্দেশনা মোতাবেক নিরলস কাজ করে যাচ্ছেন ফুলবাড়ী থানা পুলিশ।
আইন শৃংঙ্খলা পরিস্হিতি স্বাভাবিক রাখার পাশাপাশি ফুলবাড়ী উপজেলায় করোনার প্রাদুর্ভাব ঠেকাতে সর্বত্র তৎপর ফুলবাড়ী থানা পুলিশের সদস্যরা।সকাল থেকে গভীর রাত পর্যন্ত সামাজিক দূরত্ব বজায় ও জনসচেতনতা সৃষ্ঠির লক্ষ্যে উপজেলার এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে চলেছেন তারা।
আজ ৮ এপ্রিল বুধবার করোনা প্রতিরোধে পুলিশের অবস্হানের কথা জানতে চাইলে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় বলেন,করোনার প্রাদুর্ভাব মোকাবিলায় জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা মেনে আমরা কাজ করে যাচ্ছি। আমাদের এখানে এখন পর্যন্ত কোন করোনা রোগী সনাক্ত হয়নি।প্রবাসী যারা এখানে এসেছেন তাদের প্রত্যেকের হোম কোয়ারেন্টাইন শতভাগ নিশ্চিত করা হয়েছে।সম্প্রতি যারা দেশের বিভিন্ন জায়গা থেকে এখানে এসেছেন তাদেরকেও বাড়ীতেই থাকতে বাধ্য করা হচ্ছে। জরুরী প্রয়োজন ব্যতীত কাউকে ফুলবাড়ীতে ঢুকতে বা বের হতে দেয়া হচ্ছে না।
তিনি আরও বলেন করোনার বিস্তার রোধে এখানে বড় চ্যালেঞ্জ মানুষকে ঘরে রাখা।সে লক্ষ্যে জনসমাগম রোধ ও সামাজিক দূরত্ব বজায় নিশ্চিত করতে রাস্তা ঘাট, হাট বাজার সমূহে আমরা নিয়মিতভাবে টহল অব্যাহত রেখেছি।মসজিদ ও মন্দিরে যাতে জনসমাগম না হয় সেদিকেও নজরদারি চলছে এবং মসজিদ-মন্দির ভিত্তিক জনসচেতনতা মূলক প্রচারণা চালানো হচ্ছে।ইতিমধ্যেই যানবাহন চলাচলে কড়াকড়ি আরোপ করা হয়েছে। জরুরী কাজে ব্যবহৃত গাড়ী ছাড়া সকল প্রকার গণপরিবহন নিষিদ্ধ করা হয়ছে। অহেতুক যারা পথে ঘাটে ঘুরাঘুরি করছেন তাদের বিরুদ্ধে আইনাণুগ ব্যবস্হা নেয়া হচ্ছে।
 করোনা সংকট মোকাবিলায় উপজেলা প্রসাশন,উপজেলা স্বাস্হ্য বিভাগ,উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ,সেনাবাহিনী, বিজিবি ও রাজনৈতিক নেতৃবৃন্দ মিলে আমরা এক যোগে কাজ করে যাচ্ছি।
করোনা প্রতিরোধে সরকারের প্রতিটি নির্দেশনা যথাযথ ভাবে পালনের জন্য ফুলবাড়ী থানা পুলিশ সর্বদাই প্রস্তুত বলে জানান তিনি।
 করোনার প্রাদুর্ভাব রোধে ফুলবাড়ী থানা পুলিশ সর্বদাই উপজেলাবাসীর পাশে আছে। এই সংকটময় মূহুর্তে উপজেলার সর্বস্তরের জনগণও  আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে পুলিশকে সহায়তা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

About admin

Check Also

হাটহাজারীতে বাস-অটোরিকশা মুখোমুখী সংঘর্ষে নিহত ২

তালহা চৌধুরী রুদ্র,নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রামের হাটহাজারীতে যাত্রীবাহী বাস-অটোরিকশা মুখোমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এঘটনায় আরও …

অবশেষে সুমন হত্যায় মামলা, প্রধান আসামি রুবেল

নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারে গিয়ে হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া নিহতের ঘটনায় …

পটুয়াখালীতে প্রস্তুত ৭৩৮টি আশ্রয় কেন্দ্র

সম্ভাব‌্য ঘূ‌র্ণিঝড় রেমাল মোকা‌বেলায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির প্রস্তু‌তিমূলক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জানানো হয়েছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *