সোমবার , মে ২৭ ২০২৪
Home / স্বাস্থ্য / কুড়িগ্রামের রৌমারীতে এক কিশোর করোনায় আক্রান্ত

কুড়িগ্রামের রৌমারীতে এক কিশোর করোনায় আক্রান্ত

আলমগীর হোসাইন,কুড়িগ্রাম প্রতিনিধিঃ
করোনায় আক্রান্ত নামের তালিকায় যুক্ত হল কুড়িগ্রাম জেলার নাম। সোমবার (১৩এপ্রিল) ৮জনের করোনা রিপোর্টের মধ্যে একজনের শরীরে কোভিট ১৯ এর অস্থিত্ব পাওয়া গেছে। আক্রান্ত কিশোরের নাম গোলাম মোস্তফা (১৭) সে রৌমারী উপজেলা সদরের টাপুরচর এলাকার বর্গাচাষী আব্দুর রশীদের পূত্র। তার মায়ের নাম গোলেনুর। দুই ভাইয়ের মধ্যে সে বড়। স্থানীয় টাপুর চর দাখিল মাদ্রাসায় ৮ম শ্রেণি পর্যন্ত পড়াশুনা করেছে। এ ঘটনার পর ওই বাড়ি লকডাউন করে তার পরিবারের সদস্যদের স্যাম্পল সংগ্রহ করা হয়েছে বলে স্বাস্থ্যবিভাগ নিশ্চিত করেছে।
কুড়িগ্রামের সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান জানান, কোভিট আক্রান্ত কিশোর ১৫ মার্চ ঢাকার সাভারে রিক্সাচালক মামা আব্দুল মোত্তালেব’র বাড়িতে বেড়াতে যায়। ৬ এপ্রিল সে রৗমারীতে ফিরে আসে। এরপর জ¦র, শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ দেখা দিলে ১০এপ্রিল তার রক্তের নমুনা সংগ্রহ করে ১১এপ্রিল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সোমবার (১৩এপ্রিল) তার রিপোর্ট আমাদের হাতে এসে পৌছে। এ ঘটনার পর ওই বাড়ি লকডাউন করে তার পরিবারের সদস্যদের স্যাম্পল সংগ্রহ করার সিদ্ধান্ত হয়।
তিনি আরো জানান, সোমবার ৮টি রিপোর্টের মধ্যে মাত্র ১টি কোভিট ১৯ পজেটিভ পাওয়া যায়। যা রৌমারী এলাকার। অপর ৭টি সদর উপজেলার রিপোর্ট নেগেটিভ পাওয়া গেছে। এ পর্যন্ত জেলায় ১১২টি নমুনার মধ্যে ৪৪জনের নমুনার ফলাফল পাওয়া গেছে।

About admin

Check Also

ট্রাকের ধাক্কায় বিসিক কর্মকর্তার মৃত্যু

আব্দুল কুদ্দুস বসুনিয়া,বিশেষ প্রতিনিধিঃ কাউনিয়া উপজেলার সাহাবাজ গ্রামের আব্দুল মান্নান সরকারের স্ত্রী রংপুর বিসিক কর্মকর্তা …

কাউনিয়ায় কীটনাশক পানে যুবতীর আত্মহত্যা

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধঃ কাউনিয়ায় কীটনাশক পান করে গীতা রাণী (১৮) নামের এক যুবতী …

চিলমারীতে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদানে উদ্ভুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

এস,এম হামীম সরকার নিরব, স্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রামের চিলমারীতে’ চিলমারী সোশ্যাল সার্ভিস ইয়ুথ অর্গানিজশন (সিএসএসওয়াইও) স্বেচ্ছাসেবী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *