শনিবার , জানুয়ারি ২৮ ২০২৩
Home / স্বাস্থ্য / ফুলবাড়ীতে করোনা সচেতনতায় রংধণু পাঠাগার’র মাইকিং ও জীবাণুনাশক স্প্রে

ফুলবাড়ীতে করোনা সচেতনতায় রংধণু পাঠাগার’র মাইকিং ও জীবাণুনাশক স্প্রে

 

মাহফুজার রহমান মাহফুজ,ফুলবাড়ী,কুড়িগ্রাম সংবাদদাতাঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে করোনার বিস্তার রোধে করনীয় শীর্ষক মাইকিং ও হাট বাজারে জীবাণুনাশক স্প্রে করেছে শাহ বাজার রংধণু পাঠাগারের স্বেচ্ছাসেবকরা।
আজ ১৪ এপ্রিল মঙ্গলবার সকাল ১০টায় সংগঠনটির স্বেচ্ছাসেবকরা উপজেলার বড়ভিটা ইউনিয়নের গেটের বাজার,বাঘের বাজার,হাজীর বাজার ও বড়ভিটা বাজারে জীবাণুনাশক স্প্রেও করোনায় সচেতনতা মুলক মাইকিং করেছেন।
বাড়ীতে থাকুন, নিরাপদ থাকুন।বার বার সাবান পানি দিয়ে হাত ধুয়ে নিন।বেশি বেশি পানি পান করুন।জনসমাগম এড়িয়ে চলুন।আইন মেনে চলুন,সামাজিক দূরত্ব বজায় রাখুন।
এসময় তারা করোনায় আতংকিত না হয়ে সচেতন থাকার আহ্বান জানানোর পাশাপাশি দেশের বিভিন্ন এলাকা থেকে যারা বাড়ীতে এসেছেন তাদের সকলকেই হোম কোয়ারেন্টাইন মেনে চলারও আহ্বান জানিয়ে মাইকিং করেন।
সংগঠনটির প্রতিষ্ঠতা সভাপতি ও কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য, আহাম্মদ আলী পোদ্দার রতন জানান,দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ার পর থেকেই আমি রংধণু পাঠাগারের সকল সদস্যদের নিয়ে করোনার বিস্তার রোধে ধারাবাহিক ভাবে কাজ করে যাচ্ছি।  করোনা পরিস্হিতি স্বাবাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

About admin

Check Also

ভূরুঙ্গামারীর শিক্ষা কর্মকর্তার স্ত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর সহকারি উপজেলা মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা সাজ্জাদ হোসেনের স্ত্রী গলায় ফাঁস দিয়ে …

মাসুম আজিজের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

একুশে পদকপ্রাপ্ত অভিনয়শিল্পী ও নাট্যকার মাসুম আজিজের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী …

দূষণ করলে দায়ও নিতে হবে

টানা পঞ্চম বারের মতো বিশ্বে প্লাস্টিক দূষণকারী প্রতিষ্ঠানের তালিকার শীর্ষে অবস্থান করছে বহুজাতিক কোম্পানি কোকা-কোলা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *