শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
Home / সারা দেশ / সমাজকল্যাণ মন্ত্রী এর নিজস্ব তহবিল থেকে ১০ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু

সমাজকল্যাণ মন্ত্রী এর নিজস্ব তহবিল থেকে ১০ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু

আল আমিন খান লিমন,বিশেষ প্রতিনিধিঃ
করোনা ভাইরাস পরিস্থিতিতে সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়ায় সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এর নিজস্ব তহবিল থেকে তার নির্বাচনী এলাকা লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে ১০ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু হয়েছে। এর অংশ হিসেবে আদিতমারীতে ৫ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
মঙ্গলবার (১৪ এপ্রিল) উপজেলার সারপুকুর ভেলাবাড়ি দূর্গাপুর ইউনিয়ন পরিষদসহ আদিতমারীতে ৮ টি ইউনিয়নের মধ্যে বেশ কয়টি কার্যালয়ে ৫ হাজার পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ শুরু হয়েছে। এসময় জেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, নির্বাহী অফিসার মুহাম্মদ মনসুর উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম,ওসি সাইফুল ইসলাম, সারপুকুর ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম প্রধান সহ প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে প্রতি পরিবারের জন্য ৫ কেজি চাল, দুই কেজি আলু, মসুর ডাল আধা কেজি ও লবণ আধা কেজি। এসব খাদ্যসামগ্রী ইউনিয়ন পরিষদের কর্মহীন অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়। এজন্য উপজেলার ৮টি ইউনিয়নের ওয়ার্ড ভিত্তিক ৫ হাজার পরিবারের তালিকা তৈরি করেন দলীয় নেতাকর্মীর।

About admin

Check Also

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

ব্রাহ্মণবাড়িয়ায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভাই-বোন আটক

আমিনুল ইসলাম আহাদ, ব্রাহ্মণবাড়িয় থেকেঃ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ব্রাহ্মণবাড়য়িায় কানরে গোপন ডভিাইসসহ ভাই-বোনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *