শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
Home / স্বাস্থ্য / দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ কমেছে সেবার মান

দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ কমেছে সেবার মান

শাহীন আলম,দূর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ কমেছে সেবার মান হাসপাতালের পা ফেলতেই নাকে লাগে দুর্গন্ধ। হাসপাতালে থেকে রুগীদের দেওয়া হচ্ছে শুধু দুই, একটি ঔষধ। যে রোগের জন্যই হোক মিলছে প্রায় একই ধরনের ঔষধ। সরকারী ভাবে দেওয়া হচ্ছে ৩৫ রকম ঔষধ কিন্তু এই ঔষধ গুলো যাচ্ছে কোথায় ?

নাম প্রাকাশে অনিচ্ছুক রুগী জানান, আমি দূর্গাপুর হাসপাতালে ভর্তি ছিলাম। আমাকে ঔষধ লম্বা সিরিয়াল ধরিয়ে দেওয়া হতো যা আমি বাহিরে থেকে কিনে আনতাম। হাসপাতাল থেকে সকালে খাবার দেওয়া হতো একটা রুটি, একটা ডিম, কলা দুপুরে দেওয়া হতো মাছ, ভাত। কিন্তু রাতে দেওয়া হতো সেই দুপুরে রান্না করা তরকারী যা আতি সামান্য বাসি খাবার হওয়ায় কারণে ভালোমতো খেতেও পারতাম না। অনেকে আবার অভিযোগ করেন, ফিঙ্গার প্রিন্ট সেন্সর চাপ দিয়ে হাসপাতাল থেকে চলে যায় অনেক ডাক্তার।

এই বিষয়ে দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর টি,এইচ,এ, ডাঃ আসাদুজ্জামান জানান, আমি এই বিষয়ে এর আগে এ ধরনের কোনো অভিযোগ পাইনি আমি বিষয়টি খতিয়ে দেখবো এবং এটি প্রামাণ হলে দোষীদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে।

এমতাবস্থায় দূর্গাপুরের সাধারণ মানুষের মাঝে মিশ্র পতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। দেশের এই ক্রান্তিকালে ঔষধ সেবা অবিলম্বে নিশ্চিত করা দাবী জানিয়েছেন সাধারণ মানুষ।

 

About admin

Check Also

কাউনিয়ায় কীটনাশক পানে যুবতীর আত্মহত্যা

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধঃ কাউনিয়ায় কীটনাশক পান করে গীতা রাণী (১৮) নামের এক যুবতী …

চিলমারীতে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদানে উদ্ভুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

এস,এম হামীম সরকার নিরব, স্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রামের চিলমারীতে’ চিলমারী সোশ্যাল সার্ভিস ইয়ুথ অর্গানিজশন (সিএসএসওয়াইও) স্বেচ্ছাসেবী …

কুড়িগ্রামে স্বাধীনতা চিকিৎসক পরিষদের কমিটি গঠন

কুড়িগ্রাম প্রতিনিধি : স্বাধীনতা চিকিৎসক পরিষদ ( স্বাচিপ) এর কুড়িগ্রাম জেলা শাখার কমিটি গঠিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *