শনিবার , জুন ১৫ ২০২৪
Home / সারা দেশ / চিলমারীতে সাংবাদিক পরিাবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

চিলমারীতে সাংবাদিক পরিাবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

স্টাফ রিপোর্ট ার ঃ 

কুড়িগ্রামের চিলমারীতে সাংবাদিক হুমায়ুন কবির এর পরিবারের উপর জমাজমি সংক্রানত বিরোধকে কেন্দ্র করে মিথ্যে মামলা দিয়ে হয়রানী করছে অভিযুক্ত আবু সামা গং। সাংবাদিক পরিবারের জমি থেকে পূর্ব শত্রুতার জের ধরে সম্পুর্ন অবৈধভাবে জোর পূর্বক ধান কাটার সময় বাধা দিলে সন্ত্রাসিরা হামলা করে রক্তাক্ত জখম করে ।
এ বিষয়ে চিলমারী মডেল থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হলে প্রভাবশালীদের সহায়তায় মিথ্যা ও হয়রাণীমুলক মামলা দায়ের করে অভিযুক্তরা।
জানা যায়, গত ২ মে শনিবার সাংবাদিক হুমায়ুন কবীরের পিতা আব্দুল মান্নান এর জমি থেকে ভোর ৫ টায় আবু সামা গং জোড়পূর্বক ধান কাটা শুরু করে। এসময় জমির মালিক আব্দুল মান্নান জানতে পেরে জমিতে এসে ধান কাটতে বাধা প্রদান করলে ওৎপেতে থাকা সংঘবদ্ধ দলের হোতা জাহেদুল ইসলাম সহ অন্যান্যগন দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে তার উপর অতর্কিতভাবে সন্ত্রাসী হামলা চালায়। আব্দুল মান্নান এর ছেলেরা এ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে তাদেরও উপর লাঠি ছুড়ি দিয়ে এলোপাতারি ভাবে হামলা চালায় এতে করে আব্দুর মান্নান এর ডান হাত ভেঙ্গে যায় এবং তার ৪ ছেলে গুরুতর রক্তাক্ত জখম হয়ে চিলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।
এ ব্যাপারে চিলমারী থানায় সন্ত্রাসি ভুমি দস্যু জাহেদুল ইসলামের লালিত গ্রুপ আবু সামা গং এর বিরুদ্ধে মামলা দায়ের করা হলে তারা প্রভাবশালীদের সহায়তায় সাংবাদিক পরিবারের বিরুদ্ধে একটি হয়রানীমূলক মিথ্যা মামলা দায়ের করে। এ ঘটনায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

 

About admin

Check Also

জলঢাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮৪২ বোতল ফেন্সিডিলসহ ৩ শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার র‌্যাব

রেখা মনি, বিশেষ প্রতিনিধি, রংপুরঃ নীলফামারীর জলঢাকা উপজেলার শেখমারী ইউনিয়নের মানিকগঞ্জ গ্রামে মাদক বিরোধী বিশেষ …

চিলমারীতে গলায় রশি দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

আলমগীর হোসাইন,  কুড়িগ্রামের চিলমারীতে গলায় রশির ফাঁস দিয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। ওই বৃদ্ধের নাম …

চিলমারী মডেল থানা পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশ সুপার 

চিলমারী  (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারী মডেল থানার সার্বিক কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেছেন উলিপুর সার্কেলের অতিরিক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *