শনিবার , এপ্রিল ২০ ২০২৪
Home / সারা দেশ / ইচ্ছার গাজীপুর, রাজবাড়ী ও ফরিদপুর শাখার উদ্যোগে ইফতার ও সাহরী বিতরণ

ইচ্ছার গাজীপুর, রাজবাড়ী ও ফরিদপুর শাখার উদ্যোগে ইফতার ও সাহরী বিতরণ

মোঃ তোহিদুল ইসলাম (রিয়াদ)
প্রগতিশীল স্বেচ্ছসেবী সামাজিক সংগঠন ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার গাজীপুর, রাজবাড়ী ও ফরিদপুর ৩ জেলা শাখার মোট মিলে ৩০০ অসহায় হতদরিদ্র দিনমজুর ও পথচারীর মাঝে ইফতার বিতরণ করা হয়। উক্ত কর্মসূচী বাস্তবায়নে ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রাজ ও বিজ্ঞান ও তথ্য যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মেহেদী হাসান আসিফের সমন্বয় করেন। আর ফরিদপুর জেলার আহ্বায়ক নওসিন, গাজীপুর জেলা যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান, রাজবাড়ী জেলার আহ্বায়ক রাজু আহমেদ সামাজিক দূরত্ব বজায় রেখে এই কর্মসূচী বাস্তবায়ন করা হয়।
এই কর্মসূচী বাস্তবায়ন নিয়ে স্বেচ্ছাসেবকগন বলেনঃ আজ ইচ্ছার এই ৩ জেলা থেকে সফল প্রক্লল্প আল্লাহর রহমতে প্রায় ৩০০ জন দুস্থ ও অসহায় মানুষের ইফতার বিতরণের মাধ্যমে সফলভাবে সম্পন্ন করেছি। সকলের সহযোগীতা পেলে আমরা ভবিষ্যৎ কালে আরো সফল কর্মসূচী বাস্তবায়ন করবো।
করোনার এই ক্রান্তিলগ্নকালে চট্টগ্রাম, রাজশাহী, রংপুর, খুলনা, ঢাকা বিভাগের মোট ২৯টি কর্মসূচীর পর এই এই ৩ জেলার কর্মসূচী বাস্তবায়ন করা হয় বলে জানা যায়। পরবর্তী কর্মসূচী পুনরায় চট্টগ্রাম বিভাগীয় এলাকা এবং সিলেট ও ময়মনসিংহে বিভিন্ন এলাকায় বাস্তবায়ন করা হবে বলে জানান কেন্দ্রীয় পরিষদের যুগ্ম সম্পাদক সাইফুল করিম বাবর।  বৈশ্বিক মহামারি করোনা’র ক্রান্তিলগ্ন এই পরিবেশে সৎ ইচ্ছার জাগরণে আম জনতার পাশে ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার তারুণ্যের দল সর্বদা প্রস্তুত থাকবে।

About admin

Check Also

কুড়িগ্রামে পিক-আপে গানবাজনা ও বেপরোয়া মোটর সাইকেল চালানোয় অর্ধশত মামলা

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রামে নিরাপদ ঈদ আনন্দ নিশ্চিত ও ঈদের দিনে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর দায়ে …

রৌমারীতে ১৭শ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ কুড়িগ্রামের রৌমারীতে ১ হাজার ৭১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একাধিক মাদক মামলার আসামি এনামুল …

উলিপুরে টাকার অভাবে নবজাতক বিক্রি, উদ্ধার করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রামের উলিপুরে টাকার অভাবে নবজাতক শিশুকে বিক্রির ঘটনায় ২ ঘন্টার মধ্যে উদ্ধার করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *