শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
Home / সারা দেশ / বালিয়াকান্দিতে ত্রাণ কার্যক্রম পরিচালনা এবং সার্বিক বিষয়ে মতবিনিময় সভা

বালিয়াকান্দিতে ত্রাণ কার্যক্রম পরিচালনা এবং সার্বিক বিষয়ে মতবিনিময় সভা

আশরাফুল ইসলাম, রাজবাড়ী
রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে ‘কোভিড-১৯’ সংক্রান্ত বালিয়াকান্দি উপজেলার স্বাস্থ্য ব্যবস্থাপনা ত্রাণ কার্যক্রম পরিচালনা এবং সার্বিক বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের সচিব মোঃ মোস্তাফিজুর রহমান।
সভায় রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম, উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, লেফটেনেন্ট কর্ণেল মঞ্জুরুল হক পিএসসি, আওয়ামীলীগের সভাপতি আঃ হান্নান মোল্লা, ভাইসচেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, বালিয়াকান্দি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ, ইউসলামপুর ইউপি চেয়ারম্যান আবুৃল হোসেন খান প্রমূখ বক্তব্য রাখেন।
এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,  প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকতার্ ও বনিক সমিতির সভাপতিরা উপস্থিত ছিলেন।
বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের সচিব মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিন্তু ঘরে বসে নেই। তিনি নিয়মিত অফিস করছেন ও সবকিছু পর্যবেক্ষণ করছেন এবং দিক নির্দেশনা দিচ্ছেন। আশা করছি যে করোনা যুদ্ধে আমরা মাঠে নেমেছি, সেই যুদ্ধে আমরাই জয়ী হব। মনে রাখবেন সমুদ্রের ঢেউ যত উপড়েই উঠুক না কেন নির্দিষ্ট একটা সময়ে কিন্তু আবার সে ঢেউ নিচে নেমে আসে। সরকারের যুগোপযোগি সঠিক সিদ্ধান্তের কারনেই আজ বাংলাদেশে অন্য দেশ থেকে তুলনামূলক ভাবে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর হার কম। দেশকে করোনামুক্ত করতে হলে ব্যাপক জনসচেতনতা ও সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে।

About admin

Check Also

কাউনিয়ায় খাদিজাতুল কুবরা(রা:)মহিলা মাদ্রাসায় ইফতার মাহফিল

কাউনিয়া (রংপুর) থেকে আব্দুল কুদ্দুছ বসুনিয়া: পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান …

কাউনিয়া কে স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করার অঙ্গীকার চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট মুকুলের

আব্দুল কুদ্দুছ বসুনিয়া কাউনিয়া( রংপুর)থেকে কাউনিয়া উপজেলা কে একটি আদর্শ জনকল্যাণমূলক স্মার্ট উপজেলা হিসেবে গড়ে …

চিলমারীতে সংবাদ সম্মেলন

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে নিজ ছেলে ও স্বামীর হাতে নির্যাতনের শিকার হয়ে আছমা বেগম(৪৯) নামের এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *