বুধবার , এপ্রিল ১৭ ২০২৪
Home / সারা দেশ / ভূরুঙ্গামারীর উন্নয়নে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনগুলো একত্রে কাজ করতে আগ্রহী

ভূরুঙ্গামারীর উন্নয়নে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনগুলো একত্রে কাজ করতে আগ্রহী

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :

ভূরুঙ্গামারী উপজেলার সার্বিক উন্নয়নের লক্ষ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়নে পরিচালিত স্বেচছাসেবী ও সামাজিক সংগঠনগুলো একত্রিত হয়ে উন্নয়নের বেগবান করার প্রত্যাশা ব্যক্ত করেছে। যৌথভাবে কয়েকটি সংগঠন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমনি একটি পোস্ট দিয়েছে। অপরদিকে বেশ কিছু সংগঠন ইতোমধ্যে একত্রে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছে।
ফেসবুক পোস্টে উল্লেখ করা হয় ভূরুঙ্গামারী উপজেলাকে দারিদ্রমুক্ত উন্নত ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে দেশে ও বিদেশে অবস্থানরত ভূরুঙ্গামারীর কৃতিসন্তানদের সহযোগিতায় উন্নয়নমূলক কর্মপরিকল্পনা গ্রহণ করা হবে। গৃহীত কর্মপরিকল্পনা বাস্তবায়নে ভূরুঙ্গামারীর সকল স্বেচছাসেবী ও সামাজিক সংগঠনের একসাথে কাজ করা প্রয়োজন।
আগামীর সুন্দর ভূরুঙ্গামারী বিনির্মানের লক্ষ্যে নিঃস্বার্থ ভাবে কাজ করতে ইচছুক সংগঠনগুলোকে আগামী বৃহস্পতিবারের মধ্যে সংগঠনের নাম, ঠিকানা এবং সভাপতি ও সম্পাদকের নাম, মোবাইল নম্বর সহ যোগাযোগ করতে বলা হয়।

এছাড়া জাগো বাহে ফাউন্ডেশন ভূরুঙ্গামারীর সভাপতি সাজাহান আলী সোহাগ, আলোকবর্তিকা ভূরুঙ্গামারীর সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মুরাদ, ডোনেট ফর ভূরুঙ্গামারীর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী আশিকুর রহমান আশিক এবং মোটিভেট ভূরুঙ্গামারীর প্রতিষ্ঠাতা ও পরিচালক আতিফ ইফতেশাম সুমিতের সাথে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়।
দারিদ্রমুক্ত আগামীর মডেল ভূরুঙ্গামারী গড়ে তোলার আহŸানে ইতোমধ্যে সাড়া দিয়েছে আন্ধারীঝাড় ইউনিয়নের আলোর দিশারী, পাইকেরছড়া ইউনিয়নের ছিট পাইকেরছড়া ছাত্র কল্যাণ সংগঠন ও এ্যাসোসিয়েশন অব ইউনিভার্সিটি স্টুডেন্ট পাইকেরছড়া, ডাঃ আব্দুস সামাদ সমাজ কল্যাণ সংঘ (ডাসওয়া) ও সেবক বন্ধু নামক স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন।

About admin

Check Also

উলিপুরে টাকার অভাবে নবজাতক বিক্রি, উদ্ধার করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রামের উলিপুরে টাকার অভাবে নবজাতক শিশুকে বিক্রির ঘটনায় ২ ঘন্টার মধ্যে উদ্ধার করে …

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *