বুধবার , এপ্রিল ১৭ ২০২৪
Home / সারা দেশ / পুলিশ সুপারের নির্দেশনায় উলিপুরে মাদকবিরোধী অভিযানে ৩০ পিছ ইয়াবাসহ আটক ১

পুলিশ সুপারের নির্দেশনায় উলিপুরে মাদকবিরোধী অভিযানে ৩০ পিছ ইয়াবাসহ আটক ১

পুলিশ সুপারের নির্দেশনায় উলিপুরে মাদক বিরোধী অভিযানে ৩০ পিছ ইয়াবাসহ আটক

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রাম জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র নির্দেশনায় উলিপুর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩০ পিছ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করার খবর জানা গেছে।

উলিপুর গুনাইগাছ নাগড়াকুড়া এলাকার ছক্কু মিয়ার পুত্র মোঃ আশরাফুল ইসলাম (২২) কে ৩০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ হাতে নাতে আটক করে উলিপুর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার ( ৬ই সেপ্টেম্বর) রাত ৯ ঘটিকার সময় উলিপুর থানার এস আই মামুনুর রশীদ, এএসআই বকুল খান, এএসআই সঞ্জয়, কনস্টেবল মজিউল ইসলাম, কনস্টেবল নুর ইসলাম উলিপুর গুনাইগাছ নাগড়াকুড়া বাজার এলাকা হতে গোপন সূত্রে মাদক ক্রয়-বিক্রয় করার খবর প্রাপ্ত হয়ে উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোয়াজ্জেম হোসেনের অনুমতিক্রমে অভিযান পরিচালনা করে। মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলাম(২২) এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় পুলিশের হাতে ধৃত হয়। পুলিশ এলাকার উপস্থিত স্বাক্ষী ও জনতার সামনে আশরাফুলের প্যান্টের পকেটে দেয়াশলাই ম্যাচ এ রক্ষিত ২০ পিছ ইয়াবা ও সার্টের সামন পকেটে একই কৌশলে ম্যাচ বক্সে রাখা আরো ১০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। আটক আশরাফুল ইসলাম বহুদিন যাবত মাদকসেবন ও ব্যবসার সাথে জড়িত বলে জানা গেছে।

উলিপুর থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন মাদক বিরোধী অভিযানের কথা স্মীকার করে বলেন, আটক আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রজু করে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারনি ১০(ক) ধারায় অপরাধ মর্মে উলিপুর থানার মামলা নং ০৬ / তাং ০৭- ০৯-২০২০ইং।

About admin

Check Also

উলিপুরে টাকার অভাবে নবজাতক বিক্রি, উদ্ধার করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রামের উলিপুরে টাকার অভাবে নবজাতক শিশুকে বিক্রির ঘটনায় ২ ঘন্টার মধ্যে উদ্ধার করে …

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

চিলমারীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আলমগীর হোসাইন, বাংলাদেশ পুলিশের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় পবিত্র রমজানে গরিব ও দুস্থদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *