বুধবার , মে ১৮ ২০২২
Home / সারা দেশ / ব্যাংকে বোমা মেরে টাকা লুটের চেষ্টার অভিযোগে মামলা, রিমান্ড আবেদন

ব্যাংকে বোমা মেরে টাকা লুটের চেষ্টার অভিযোগে মামলা, রিমান্ড আবেদন

গাজীপুরের চান্দনা চৌরাস্তায় প্রাইম ব্যাংকের শাখা অফিস বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা লুটের চেষ্টার অভিযোগে বাসন থানায় মামলা হয়েছে। গতকাল বুধবার রাতে ব্যাংকের ম্যানেজার বাদী হয়ে নাশকতা সৃষ্টির অভিযোগ এনে মামলাটি দায়ের করেন। মামলায় গ্রেপ্তার আবু বকরকে একমাত্র আসামি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার গ্রেপ্তার আবু বকরকে সাত দিনের রিমান্ড আবেদন করে গাজীপুর আদালতে পাঠিয়েছে পুলিশ। আবু বকর বাগেরহাটের মোড়েলগঞ্জের বিশারীঘাটা এলাকার মৃত সেকান্দার আলী হাওলাদারের ছেলে। তিনি স্থানীয় বেলমন্ট গার্মেন্টসের চাকুরিচ্যুত শ্রমিক ছিলেন।বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, বুধবার দুপুরে চান্দনা চৌরাস্তার শাপলা ম্যানশনের দ্বিতীয় তলায় অবস্থিত প্রাইম ব্যাংক চান্দনা চৌরাস্তা শাখায় গ্রাহকের বেশে প্রবেশ করেন আবু বকর। একপর্যায়ে ওই ব্যাংকের শাখা ব্যবস্থাপক ফরিদ আহমেদের কক্ষে প্রবেশ করে তার ব্যাগে বোমা রয়েছে এবং এই বোমা দিয়ে ব্যাংক উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করেন তিনি। বিষয়টি টের পেয়ে তাকে কৌশলে আটকে রেখে ব্যাংক কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়।

পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে আবু বকরকে আটক ও কালো ব্যাগে রাখা একটি বোমা নিষ্ক্রিয় করে। এ ঘটনায় রাতে ব্যাংকের শাখা ব্যবস্থাপক ফরিদ আহমেদ বাদি হয়ে আবু বকরকে আসামি করে বাসন থানায় নাশকতার একটি মামলা দায়ের করেন।

আজ আবু বকরের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে বলেও জানান বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

a

About admin

Check Also

শেরপুরের ঐতিহ্য মাইসাহেবা জামে মসজিদ

আলমগীর হোসাইন ময়মনসিংহ বিভাগের শেরপুর জেলা শহরে পা রাখলে প্রথমেই যে পুরোনো ঐতিহ্য চোখে পড়বে …

নাটোরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নাটোরের বড়াইগ্রামে মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র্যা ব। সোমবার ভোর রাতে র্যা …

বেগমগঞ্জে ৪টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ৪

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ও গোপালপুর ইউনিয়নের পৃথক স্থানে অভিযান চালিয়ে ৪ যুবককে গ্রেফতার করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *