সোমবার , মে ২৭ ২০২৪
Home / জাতীয় / ইউএনও ওয়াহিদা আশঙ্কামুক্ত, কেবিনে স্থানান্তর

ইউএনও ওয়াহিদা আশঙ্কামুক্ত, কেবিনে স্থানান্তর

দিনাজপুরের ইউএনও ওয়াহিদা খানম আশঙ্কামুক্ত বলে নিশ্চিত করেছেন চিকিৎসকরা। ওয়াহিদা খানমের জন্য গঠিত মেডিকেল বোর্ডের প্রধান সাংবাদিকদের এ তথ্য জানান। ওয়াহিদার স্বাস্থ্য পরিস্থিতির উন্নতি হওয়ায় তাকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম আশঙ্কামুক্ত হওয়ায় কিছুদিনের মধ্যেই তাকে হাসপাতাল ছাড়ার অনুমতি দেয়া হবে। এর আগে কিছুদিন চলবে ফিজিওথেরাপি।

শনিবার (১৯ সেপ্টেম্বর) ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে ওয়াহিদা খানমের অবস্থা জানাতে কথা বলেন মেডিকেল বোর্ডের প্রধান ডাক্তার জাহেদ হোসেন।

ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের মেডিকেল বোর্ডের প্রধান প্রফেসর ডা. জাহেদ হোসেন বলেন, সার্জিক্যাল অ্যাসপেক্টে ওনাকে এখন ছুটি দেওয়া যায়। কিন্তু ওনার যেহেতু আরও অনেক দিন ফিজিওথেরাপী লাগবে সেজন্য বেশ কিছু দিন উনি হসপিটালে থাকবেন।

ওয়াহিদার অবশ হয়ে যাওয়া অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করছে জানিয়ে তিনি বলেন, স্বাভাবিক খাবার গ্রহণ করতে পারছেন ওয়াহিদা। কথাও বলতে পারছেন।

প্রফেসর ডা. জাহেদ হোসেন বলেন, তার মাথার অবস্থা ভাল আছে। শারীরিক জখমগুলো এখন শুকিয়ে গেছে এবং তার ডান হাত-পাও সে নাড়াতে পারছে।

গেল ২ সেপ্টেম্বর সরকারি বাসভবনে তার উপর হামলা করে দুর্বৃত্তরা। অবস্থা সঙকটাপন্ন হলে তাকে এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকা আনা হয়।

About admin

Check Also

দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যাবার অঙ্গীকার প্রধানমন্ত্রীর

দেশের জনগণকে সুন্দর ও উন্নত জীবন দিতে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে তাঁর দল দেশকে সমৃদ্ধির …

দ্বিতীয় ধাপের উপজেলা ভোটের মাঠে ১৫৭ ম্যাজিস্ট্রেট

ষষ্ঠ উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোটে ১৫৭ বিচারিক ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। ইসির …

এডিপিতে সর্বোচ্চ বরাদ্দ পাওয়া ১০ মন্ত্রণালয়

২০২৪-২৫ অর্থ বছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার ব্যয় সম্বলিত বার্ষিক উন্নয়ন কর্মসূচির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *