বুধবার , জুন ১২ ২০২৪
Home / সারা দেশ / ফুলবাড়ীর সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানালেন আহাম্মদ আলী পোদ্দার রতন

ফুলবাড়ীর সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানালেন আহাম্মদ আলী পোদ্দার রতন

 

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ও সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার হিন্দু সম্প্রদায়ের সবাইকে শারদীয় দূর্গা পূজার প্রীতি ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ ফুলবাড়ী উপজেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক সফল উপজেলা ভাইস চেয়ারম্যান, আশি- নব্বই দশকের সফল ছাত্র নেতা, বর্তমানে কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আহম্মদ আলী পোদ্দার রতন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ফুলবাড়ী উপজেলা সাম্প্রদায়িক সম্প্রীতির এক বিরল দৃষ্টান্ত, এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে। ঈদ কিংবা পূজো প্রতিটি উৎসবে জাতি ভেদাভেদ ভুলে সবাই মিলেমিশে একাকার হয়ে যায়। বঙ্গবন্ধুর সুযোগ্যকণ্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের কথা তুলে ধরে তিনি আরও বলেন- বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন। তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। বাংলাদেশ আ’লীগ সাম্প্রদায়িকতা নয় সম্প্রীতিতে বিশ্বাসী। সবাই স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করবেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতার জন্য প্রার্থনা করবেন। সবাইকে জানাচ্ছি শারদীয় শুভেচ্ছা। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

About admin

Check Also

জলঢাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮৪২ বোতল ফেন্সিডিলসহ ৩ শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার র‌্যাব

রেখা মনি, বিশেষ প্রতিনিধি, রংপুরঃ নীলফামারীর জলঢাকা উপজেলার শেখমারী ইউনিয়নের মানিকগঞ্জ গ্রামে মাদক বিরোধী বিশেষ …

চিলমারীতে গলায় রশি দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

আলমগীর হোসাইন,  কুড়িগ্রামের চিলমারীতে গলায় রশির ফাঁস দিয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। ওই বৃদ্ধের নাম …

চিলমারী মডেল থানা পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশ সুপার 

চিলমারী  (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারী মডেল থানার সার্বিক কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেছেন উলিপুর সার্কেলের অতিরিক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *