সোমবার , জুন ৫ ২০২৩
Home / সারা দেশ / মোহাম্মদপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ চালাচ্ছে ডিএনসিসি

মোহাম্মদপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ চালাচ্ছে ডিএনসিসি

রাজধানীর মোহাম্মদপুর এলাকার ফুটপাত ও সড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালাচ্ছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

আজ বুধবার (২৫ নভেম্বর) বেলা সোয়া ১১টার দিকে মোহম্মদপুরের সলিমুল্লাহ রোডের ৫/৭ হোল্ডিংয়ের সামনে থেকে শুরু হয় এ অভিযান। ঢাকা উত্তর সিটি করপোরেশনের অঞ্চল ৫-এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ হোসেন অভিযানটি পরিচালনা করছেন।

ডিএনসিসি সূত্রে জানা গেছে, রাজধানীর ফুটপাত-সড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদের মাধ্যমে চলাচল নিশ্চিত করতে ধারাবাহিক কর্মকাণ্ডের অংশ হিসেবে এ উচ্ছেদ অভিযান পরিচালিত হচ্ছে। মোহম্মদপুর এলাকার সলিমুল্লাহ রোডে দিনব্যাপী চলবে এ অভিযান।

ঢাকা উত্তর সিটি করপোরেশন অঞ্চল ৫-এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ হোসেন বলেন, এই এলাকায় খুবই দৃষ্টিকটুভাবে রাস্তায় র‍্যাম্প করা হয়েছে। ফলে জনচলাচলে খুবই অসুবিধা হয়। স্থানীয়রা এই বিষয়ে মেয়রের কাছে কাছে অভিযোগ জানিয়েছিলেন। এর পরিপ্রেক্ষিতে আজ অভিযান চালানো হচ্ছে। সিটি করপোরেশনের প্রকৌশল শাখা থেকে দুবার নোটিশ দেওয়া হয়েছে র‍্যাম্প সরানোর জন্য। কিন্তু তারপরও বাসা মালিকরা তা সরাননি।

এর আগে গতকাল মঙ্গলবার (২৪ নভেম্বর) ডিএনসিসির একই আঞ্চলিক কার্যালয়ের অধীন মাস্ক পরিধান নিশ্চিতকল্পে রাজধানীর কারওয়ান বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে ডিএনসিসি।

About admin

Check Also

মানিকগঞ্জের ঘিওর উপজেলার ৬ নং বানিয়াজুরী ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

মোঃ মহসীন খান হীরা,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মানিকগঞ্জের ঘিওর উপ‌জেলার বানিয়াজুরী ইউনিয়ন পরিষদের ২০২৩-২৪ অর্থবছরের বাজেট …

কাউনিয়ার নিগমানন্দ কমপ্লেক্সের উন্নয়ন কাজ পরিদর্শন করলেন ভারতীয় সহকারী হাই কমিশনার

আব্দুল কুদ্দুছ বসুনিয়া,কাউনিয়া(রংপুর)থেকেঃ রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাই কমিশনার শ্রী মনোজ কুমার বুধবার দুপুরে কাউনিয়া উপজেলা …

কাউনিয়া টেপামধুপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

আব্দুল কুদ্দুছ বসুনিয়া,বিশেষ প্রতিনিধি, কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠান মঙ্গলবার দুপুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *