শনিবার , জুন ১৫ ২০২৪
Home / সারা দেশ / রামুতে সড়ক দুর্ঘটনায় ১ কলেজ ছাত্রী নিহত আহত ৪

রামুতে সড়ক দুর্ঘটনায় ১ কলেজ ছাত্রী নিহত আহত ৪

 

কায়সার, কক্সবাজার প্রতিনিধিঃ

কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের চাবাগান স্টেশনে সড়ক দূর্ঘটনায় এক মহিলা নিহত হয়ে আহত হয়েছে আনুমানিক ৪ জন।

৬ জানুয়ারী বুধবার রাত আনুমানিক ৮.৪০ এর দিকে কক্সবাজারগামী যাত্রীবাহী বাস স্বাধীন ট্রাভেলস (চট্টমেট্রো-ব- ১১-১৪০৮) ,জোয়ারিয়ানালাগামী সিএনজির মুখামুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই নিহত হন সিএনজি যাত্রী বৈশাখী (২৫)। তিনি জোয়ারিয়ানালা ইউনিয়নের সওদাগরপাডার মৃত দলিল আহমদের মেয়ে এবং রামু হাসপাতাল গেইটের ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের অভ্যর্থনাকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

এ ঘটনায় গুরুত্বর আহত জোয়ারিনালা ইউনিয়নের ঘোনার পাড়া এলাকার মিজান উল্লাহ সিকদার (৩৫), একই এলাকার মাহবুব আলম (৩২) ও তার স্ত্রীসহ ১ কন্যা সন্তান আহত হয়েছেন। তাদের রামু উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স ও কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে হাসপাতাল কতৃপক্ষ নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু চাবাগান স্টেশনে একটি দ্রুতগামী মোটর সাইকেলকে পাস কাটতে গিয়ে সিএনজি গাড়িটি কক্সবাজারগামী স্বাধীন ট্রাভেলস এর সাথে মুখামুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থল এক মহিলা নিহত হন।

রামু থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানিয়েছেন রামু থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান।

দুর্ঘটনায় পতিত গাড়িগুলোর সর্বশেষ অবস্থা জানতে রামু হাইওয়ে থানার অফিসার ইনচার্জের মুঠোফোন যোগাযোগের চেষ্টা করলে তার বন্ধ থাকায় সর্বশেষ অবস্থা জানা সম্ভব হয় নি।

About admin

Check Also

জলঢাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮৪২ বোতল ফেন্সিডিলসহ ৩ শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার র‌্যাব

রেখা মনি, বিশেষ প্রতিনিধি, রংপুরঃ নীলফামারীর জলঢাকা উপজেলার শেখমারী ইউনিয়নের মানিকগঞ্জ গ্রামে মাদক বিরোধী বিশেষ …

চিলমারীতে গলায় রশি দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

আলমগীর হোসাইন,  কুড়িগ্রামের চিলমারীতে গলায় রশির ফাঁস দিয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। ওই বৃদ্ধের নাম …

চিলমারী মডেল থানা পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশ সুপার 

চিলমারী  (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারী মডেল থানার সার্বিক কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেছেন উলিপুর সার্কেলের অতিরিক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *