বুধবার , জুন ১২ ২০২৪
Home / সারা দেশ / চিলমারীতে আব্দুল কুদ্দুস সরকার স্বরণে শোক সভা অনুষ্ঠিত

চিলমারীতে আব্দুল কুদ্দুস সরকার স্বরণে শোক সভা অনুষ্ঠিত

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকারের মৃত্যুতে শোক সভা করেছে উপজেলা শিল্পী সমিতি।রোববার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে শিল্পী সমিতির আহŸায়ক জাহিদ আনোয়ার পলাশের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন,ডা.লুৎফর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা.মো.ফারুকুল ইসলাম ফারুক,উপজেলা আ’লীগ সহ-সভাপতি অধ্যক্ষ মো.জাকির হোসেন,কুড়িগ্রাম জেলা শিল্পী সমিতিরি আহŸায়ক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু,কুড়িগ্রাম সরকারী কলেজের সহকারী অধ্যাপক যোবায়ের আল মুকুল,কুড়িগ্রাম সরকারী মহিলা কলেজের সহকারী অধ্যাপক ডা.আনোয়ার হোসেন,উপজেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মো.রেজাউল করিম লিচু,মো.জামিনুল হক প্রমূখ।
শোক সভায় মাটি ও মানুষের নেতা খ্যাত আব্দুল কুদ্দুস সরকারের স্মৃতি চারণ করে বক্তারা বলেন,সবাই তাকে চিনতেন,তাকে ভালো হিসাবে সবাই জানতেন। তিনি ছিলেন আপামর জনসাধারণের কাছে বটবৃক্ষের মতো। নানা আপদে-বিপদে সকলে তাকে কাছে পেতেন,তিনি ছিলেন ন্যায় বিচারক। আব্দুল কুদ্দুস সরকারের কাছে সকল শ্রেণী পেশার মানুষের ছিলেন সমান।তিনি সবার কথা শুনতেন এবং সবার সাথে মিশতেন।
উল্লেখ্য,গত ৭জানুয়ারী সকাল ৬টায় রংপুর ডক্টরস্ কমিউনিটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় বর্ষিয়ান এই রাজনীতিবীদ ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি চিলমারী উপজেলা আ,লীগে টানা ৩৩ বছর সাধারণ সম্পাদক ও চিলমারী উপজেলা পরিষদের ২বার ভাইস চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছিলেন।

About admin

Check Also

জলঢাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮৪২ বোতল ফেন্সিডিলসহ ৩ শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার র‌্যাব

রেখা মনি, বিশেষ প্রতিনিধি, রংপুরঃ নীলফামারীর জলঢাকা উপজেলার শেখমারী ইউনিয়নের মানিকগঞ্জ গ্রামে মাদক বিরোধী বিশেষ …

চিলমারীতে গলায় রশি দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

আলমগীর হোসাইন,  কুড়িগ্রামের চিলমারীতে গলায় রশির ফাঁস দিয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। ওই বৃদ্ধের নাম …

চিলমারী মডেল থানা পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশ সুপার 

চিলমারী  (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারী মডেল থানার সার্বিক কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেছেন উলিপুর সার্কেলের অতিরিক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *