মঙ্গলবার , মে ১৭ ২০২২
Home / সারা দেশ / চিলমারীতে মফিজল হোসেনের পাশে সংযোগ কানেক্টিং পিপল

চিলমারীতে মফিজল হোসেনের পাশে সংযোগ কানেক্টিং পিপল

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারী উপজেলার মফিজল হোসেনের বয়সের ভাড়ে কাজ কর্ম বন্ধ রয়েছে। এবং দুইটি চোখেই দেখতে পাঞরে না। আয় রোজগার বন্ধ থাকায় কষ্টে জীবন যাপন করতেছে। চার পুত্র সন্তান থাকলেও তারা সবাই আলাদা আলাদা খায় এবং সেই ভাবে খোঁজ খবর নেয় না কোনো সন্তান। সরজমিনে দেখা যায় তার ঘরে অবস্থা একদম খারাপ এবং এখনো ছাউনি ঘরে বসবাস করে স্ত্রীকে নিয়ে। তিন বেলার দুই বেলাও খাবার জুটে না তাদের ভাগ্যে ।
কিন্তু সেই কথা সংযোগ কানেক্টিং পিপল এর চিলমারী দায়িত্বে থাকা সেচ্ছাসেবক রবিউল ইসলাম জানতে পারলে। সাবলম্বী হওয়ার জন্য ৫ টি উন্নত জাতের ছাগল ও একটি ঘর নির্মাণ করে দেন। মফিজল হোসেনের এখন আর থাকা লাগবে না ছাউনি ঘরে। টিনের তৈরি ঘরে বেশ ভালোই কাটবে মফিজল হোসেনের। এবং ৫ টি ছাগল লালন পালন করে ভালোই চলবে দুই স্বামী স্ত্রীর। বৃহস্পতিবার সকাল ১১ টায় চিলমারী উপজেলা নির্বাহী অফিসার ও সাপ্তাহিক যুগের খবরের সম্পাদক ও প্রকাশক এস, এম নুরআমিন সরকার, সাংবাদিক নুরআলম নাহিদ, সোহেল রানা, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতিতে ৫ টি ছাগল ও ঘর এর চাবি হস্তান্তর
করে মফিজল হোসেনের হাতে।
চিলমারী উপজেলা নির্বাহী অফিসার এ ডাব্লিউ এম রায়হান শাহ বলেন, সরকারী বা বেসরকারী ভাবে অসহায় লোকদের মাথাগুজার ব্যবস্থার ঠাই করে দেওয়া একটি মানবতার উদাহরণ। এবং সংযোগ কানেক্টিং পিপল কে অসংখ্য ধন্যবাদ অসহায় দরিদ্র পরিবারের পাশে দারানোর জন্য। তারা এই কাজ গুলো অব্যাহত রাখবে বলে সকলের কাছে প্রত্যাশা।

About admin

Check Also

শেরপুরের ঐতিহ্য মাইসাহেবা জামে মসজিদ

আলমগীর হোসাইন ময়মনসিংহ বিভাগের শেরপুর জেলা শহরে পা রাখলে প্রথমেই যে পুরোনো ঐতিহ্য চোখে পড়বে …

নাটোরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নাটোরের বড়াইগ্রামে মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র্যা ব। সোমবার ভোর রাতে র্যা …

বেগমগঞ্জে ৪টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ৪

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ও গোপালপুর ইউনিয়নের পৃথক স্থানে অভিযান চালিয়ে ৪ যুবককে গ্রেফতার করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *