বুধবার , মে ১৮ ২০২২
Home / বিনোদন / জমকালোভাবে সম্পন্ন নাসির-তামিমার বিয়ের অনুষ্ঠান

জমকালোভাবে সম্পন্ন নাসির-তামিমার বিয়ের অনুষ্ঠান

নানান আলোচনা-সমালোচনা, বিতর্কের মাঝেই বেশ জমকালো আয়োজনের মধ্যদিয়েই সম্পন্ন হয়েছে আলোচিত-সমালোচিত ক্রিকেটার নাসির হোসাইন ও তামিমা তাম্মির বিয়ের অনুষ্ঠান। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত এ জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

নাসির-তামিমার বিয়ের সবচেয়ে বড় এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় দলের আরও দুই ক্রিকেটার সৌম্য সরকার ও শফিউল ইসলাম। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে নাসির তামিমা তাম্মির সাথে গাঁটছড়া বাঁধেন নাসির। সেদিন পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয় বিয়ের আনুষ্ঠানিকতা।

পেশায় বিমানের একজন কেবিন ক্রু নাসির-পত্নী তামিমার বাড়ি টাঙ্গাইলে। পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল নাসিরের। অনুষ্ঠানে শুধু পরিবারের সদস্যরা থাকলেও আনুষ্ঠানিক গায়ে হলুদের মতো বিয়ের এ অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন দুই পক্ষের আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা।

বাংলাদেশ দলের হয়ে ১১৫টি ম্যাচ খেলা নাসির হোসেন এখন জাতীয় দলে ব্রাত্য। তবে নিয়মিতই খেলছেন ঘরোয়া ক্রিকেটে। করোনার পর এখনও দেশে ঘরোয়া ক্রিকেট ফেরেনি পুরোদমে। আবুধাবি টি-টেন লিগে খেলে তাই নাসিরের হাতে অফুরান অবসর। এই ফাঁকে সেরে নিলেন বিবাহের আনুষ্ঠানিকতাও।

বাংলাদেশ জাতীয় দলের হয়ে ১৯টি টেস্ট, ৬৫টি ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা নাসির কয়দিন আগে খেলে এসেছেন আবুধাবি টি-টেন লিগে, যেখানে নেতৃত্ব দিয়েছেন পুনে ডেভিলস দলকে। যদিও নাসিরের দলের পারফরম্যান্স সন্তোষজনক ছিল না। উদ্বোধনী ম্যাচে অবশ্য ৩ উইকেট শিকার করে আলো কেড়ে নিয়েছিলেন এই অলরাউন্ডার।

এদিকে, তামিমাকে বিয়ে করে আবারও নতুন করে আলোচনার তুঙ্গে রংপুরের ছেলে নাসির হোসাইন। ৮ বছরের একটি কন্যা সন্তান ও রাকিব নামে এক ব্যক্তির সঙ্গে ১১ বছরের সংসার বিদ্যমান রেখেই নাকি তামিমা নাসিরকে বিয়ে করেছেন- এমন চটকদার খবর ছড়িয়েছে গোটা সামাজিক যোগাযোগ ও গণমাধ্যমজুড়ে। যা নিয়ে নাসির পত্নী তামিমার বিরুদ্ধে একটা জিডিও করেছেন রাকিব।

এখানেই শেষ নয়, ওই সংসার জীবনের মাঝেই তামিমার ৬ মাসের আরেকটি সংসার জীবনের কথাও শোনা যাচ্ছে। জিডি সূত্রে জানা যায়, ২০১১ সালে তামিমা তাম্মিকে বিয়ে করেন রাকিব। দাম্পত্য জীবনে তাদের একটি মেয়ে রয়েছে। এর মধ্যেই তামিমা অন্য এক ছেলের সঙ্গে সম্পর্কে জড়ায়। ছয় মাস সংসার করার পর ফিরে আসে। পরে রাকিবের সঙ্গে ক্ষমা চেয়ে পার পায়। কিন্তু গত ১৪ ফেব্রুয়ারি নতুন করে নাসিরের সঙ্গে ছবি ভাইরাল হলে রাকিব জানতে পারেন, তামিমা বিয়ে করেছেন।

জিডি সূত্রে আরও জানা যায়, তামিমা এর আগে ছয় মাস যে ছেলের সঙ্গে সংসার করেছেন ওই ছেলের নাম অলক। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি অডিও ক্লিপে এই ছেলের বিষয়েই নাসির ও রাকিবের মধ্যে কথোপকথন হয়।

এসব থেকে এটাই দেখা যাচ্ছে যে- স্বামী-সন্তান রেখেই নতুন করে বিয়ে করেন তামিমা। এ নিয়ে দেশজুড়ে চলছে নানা আলোচনা-সমালোচনা।

About admin

Check Also

মুক্তির ৫ম সপ্তাহে মনিহারসহ ৪ প্রেক্ষাগৃহে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে ১১ ফেব্রুয়ারি মুক্তি পায় বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। …

বহু বছর পর বাংলাদেশের অ্যালবামে কুমার শানু

বাঙালি’র ছেলে হয়ে যে মাতিয়েছেন বলিউড থেকে শুরু করে টালিউড, বিভিন্ন ভাষায় যিনি গান গেয়ে হিট, নাম তার …

নিষেধাজ্ঞা কাটিয়ে ভারত পৌঁছালেন নায়ক ফেরদৌস

ভারতে যাওয়ার ওপর নিষেধাজ্ঞা ছিল বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌসের। সেই নিষেধাজ্ঞা কাটিয়ে অবশেষে তিন বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *