রবিবার , মে ১৫ ২০২২
Home / সারা দেশ / পাটগ্রামে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের প্রতিযোগিতা

পাটগ্রামে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের প্রতিযোগিতা

 

সেলিম সম্রাট লালমনিরহাট প্রতিনিধি,

লালমনিরহাটের পাটগ্রামে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীরা অংশ নেয়।

রবিবার, (৭মার্চ) বিকেলে পাটগ্রাম মহিলা কলেজ মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

লালমনিরহাট জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর প্রধান উপদেষ্টা ও রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মো.মাহমুদুল হাসান সোহাগের উদ্যোগে এই প্রতিযোগিতা আয়োজন করা হয়।

‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ সম্পর্কে চলো কথা বলি’ এ শ্লোগান ছিলো এই প্রতিযোগিতার প্রধান উপজীব্য।

পাটগ্রাম মহিলা কলেজের অধ্যক্ষ মো. মিজানুর রহমান নিলুর সভাপতিত্বে,অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি পূর্ণ চন্দ্র রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর প্রধান উপদেষ্টা ও রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মো.মাহমুদুল হাসান সোহাগ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পাটগ্রাম উপজেলা যুবলীগের সভাপতি ও পাটগ্রাম পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. রাশেদুল ইসলাম সুইট, পাটগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন লিপু , দহগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন প্রধান, পাটগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওহাব প্রধান বেলাল, পাটগ্রাম উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মামুন শুভ, পাটগ্রাম পৌর ছাত্রলীগের সভাপতি রাহুল মহাজন, পাটগ্রাম উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আরাফাত সুলতান কার্নিজ, হাতীবান্ধা মহিলা আওয়ামী লীগের সভাপতি,রশিদা বেগম, সাধারণ সম্পাদক মর্জিনা বেগম, শারমিন সুলতানা সাথী,নাসরীন বেগম, আয়েশা সিদ্দিকা লুনাসহ আওয়ামী লীগের অঙ্গ ও সংগঠনের নেতাকর্মী ও স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে ও অনুষ্ঠানের সকল নারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয় ।

About admin

Check Also

বেনাপোলে ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

ভারতে যাওয়ার সময় বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন থেকে আরিফুল ইসলাম (৩০) নামে এক ভুয়া এনএসআইকে আটক …

ভূরুঙ্গামারীতে ইরি-বোরোর বাম্পার ফলন,শ্রমিক সংকটে বিপাকে কৃষক

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে চলতি ইরি-বোরো মৌসুমে ধানের বাম্পার ফলন হয়েছে।উপজেলা জুড়ে বোরো ধান …

ভূরুঙ্গামারীতে আল-হেরা ইসলামী একাডেমির অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আল-হেরা ইসলামী একাডেমির প্রথম সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *