শুক্রবার , মে ২৪ ২০২৪
Home / সারা দেশ / চিলমারীতে ভূমি অধিগ্রহণের চেক বিতরণ

চিলমারীতে ভূমি অধিগ্রহণের চেক বিতরণ

ষ্টাফ রিপোর্টারঃ
কুড়িগ্রামের চিলমারীতে হরিপুর-চিলমারী তিস্তা সেতু প্রকল্পের আওতায় ভুমি অধিগ্রনের কারনে ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের মাঝে ক্ষতিপুরনের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক মোছাঃ জিলুফা সুলতানা।এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা নির্বাহী অফিসার এডব্লিউ রায়হান শাহ,উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আসমা বেগম,ভুমি অধিগ্রহন কর্মকর্তা মাহমুদুল ইসলাম,সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াজেদ ওয়াসিক,সুনন্দা সরকার প্রমা, রেদয়ান ইসলাম ও রামেল ডিও,এলজিইডি সিনিয়র সহকারী প্রকৌশলী মামুন খান,উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম প্রমুখ। এ সময় মৌজাথানা,মাচাবান্ধা,মুদাফৎথানা ও খরখরিয়া ৪টি মৌজার মোট ৪৬জন জমির মালিককে মোট ৩কোটি ২০লাখ ১৩হাজার ৭৮৯ টাকার চেক প্রদান করা হয়। চেক বিতরণী অনুষ্ঠানে অধিগ্রহণ ব্যব্স্থাপনার বিভিন্ন অনিয়ম তুলে ধরে বিনা পয়সায় ৫ফুট জমি অধিগ্রহণ না করা,অধিগ্রহণ মূল্য ৩গুন হারে প্রদান ও ১%হারে ভ্যাট কর্তনের দাবী জানিয়ে বক্তব্য রাখেন,সাবেক শিক্ষক নজির হোসেন বিএসসি,আব্দুর রহিম দুলাল ও মোঃ ফজলুল হক।
চেক বিতরণ শেষে অতিরিক্ত জেলা প্রশাসক জিলুফা সুলতানা প্রকল্পের কাজ বাস্তবায়নের লক্ষে সকলের কাছে সহযোগিতা কামনা করে প্রস্তাবিত দাবী সমুহ খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।

About admin

Check Also

চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে অবস্থিত চিলমারী মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডিতে শিক্ষক প্রতিনিধি নির্বাচনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের …

রংপুরে বাংলা টিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রেখা মনি, বিশেষ প্রতিনিধিঃ রংপুরে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেন। গতকাল …

কালীগঞ্জে পল্লী উদ্যোক্তাদের মাঝে বিআরডিবি’র ঋণ বিতরণ

“এসেছে পল্লীর শুভ দিন বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ” স্লোগানে গাজীপুরের কালীগঞ্জে পল্লী উদ্যোক্তাদের মাঝে এসএমই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *