শনিবার , জুন ১৫ ২০২৪
Home / সারা দেশ / ১ যুগ থেকে শিকলে বন্দি সুলতানা চিকিৎসার জন্য মানবিক আবেদন

১ যুগ থেকে শিকলে বন্দি সুলতানা চিকিৎসার জন্য মানবিক আবেদন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ 

প্রায় ১ যুগ থেকে শিকলে বন্দি হলোখানা ইউনিয়নের চর সুভারকুটি গ্রামের মোক্তারের হাট এলাকার মৃত ছকমালের কন্যা সুলতানা (২৮)।
১০/১২ বছর আগে হঠাৎ মানসিকভাবে রোগাক্রান্ত হয় সুলতানা। অপচিকিৎসা (কবিরাজি) করার কারণে আর সুস্থতা ফিরে পায়নি সে। তাঁর অসুস্থার কারণে স্বামী মেহেরজামাল দ্বিতীয় বিয়ে করেন। উন্নত চিকিৎসা না করা, অযতœ আর অবহেলায় ধীরে আরো মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়েন সে।
জানতে চাইলে সুলতানা অকপটে বলে উঠেন নাম তার সুলতানা। স্বামীর নাম- মেহের। তার ঘরে বিবাহযোগ্য একটি কন্যা সন্তান রয়েছে। নাম লাবনী আকতার।
এলাকার ছ’মিল মালিক মোঃ বেলাল রহমান বলেন-মেয়েটির শুধু উন্নত চিকিৎসার অভাবে এই পরিণতি। যদি তার উন্নত চিকিৎসা করা যায় আমি আশাবাদী সে সুস্থ হয়ে উঠবে। কারণ তার এ সমস্যা জন্মগত নয়। সুলতানার চিকিৎসার জন্য আমি ডিসি, এসপি সহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।
সুলতানার পরিবার জানায়, সে সুযোগ পেলেই বাইরে যাবার চেষ্টা করে। যার কারণে পায়ে শিকল বাঁধা হয়েছে। অর্থের অভাবে সুলতানার চিকিৎসা করতে পারছি না। এছাড়া চিকিৎসার জন্য সরকারি-বেসরকারি কোন প্রতিষ্ঠান এগিয়ে আসেনি।

মোবাইলঃ ০১৭১৫-১৯৩২৮৩

About admin

Check Also

জলঢাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮৪২ বোতল ফেন্সিডিলসহ ৩ শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার র‌্যাব

রেখা মনি, বিশেষ প্রতিনিধি, রংপুরঃ নীলফামারীর জলঢাকা উপজেলার শেখমারী ইউনিয়নের মানিকগঞ্জ গ্রামে মাদক বিরোধী বিশেষ …

চিলমারীতে গলায় রশি দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

আলমগীর হোসাইন,  কুড়িগ্রামের চিলমারীতে গলায় রশির ফাঁস দিয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। ওই বৃদ্ধের নাম …

চিলমারী মডেল থানা পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশ সুপার 

চিলমারী  (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারী মডেল থানার সার্বিক কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেছেন উলিপুর সার্কেলের অতিরিক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *