শনিবার , জুন ১৫ ২০২৪
Home / সারা দেশ / ভূরুঙ্গামারীতে শিক্ষার্থী নির্যাতনকারি শিক্ষক গ্রেফতার

ভূরুঙ্গামারীতে শিক্ষার্থী নির্যাতনকারি শিক্ষক গ্রেফতার

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ভূরুঙ্গামারীতে ৭ বছরের মাদরাসা শিক্ষার্থীকে শারীরিক নির্যাতনের অভিযোগে শিক্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ এপ্রিল) ভোরে পালানোর সময় ভূরুঙ্গামারী পাইলট উচ্চ বিদ্যালয়ের পিছনের রাস্তা থেকে তাকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, উপজেলার পাথরডুবি ইউনিয়নের ঢেপঢেপি বাজারে কিসমত কুলছুম ক্কওমি মাদরাসার ছাত্র ব্যবসায়ি মোতালেব হোসেনের পুত্র লাম মিয়াকে (৭) বাড়ির কাজ না আনায় ঐ প্রতিষ্ঠানের শিক্ষক আবু সাঈদ (২০) বেদম মারপিট করে। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুকে) ভাইরাল হয়।পরে বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় এ খবর প্রকাশিত হয়। পরে তড়িঘড়ি করে ১৯ এপ্রিল মাদরাসা কর্তৃপক্ষ শালিসি বৈঠকের মাধ্যমে অভিযুক্ত ঐ শিক্ষককে বহিস্কার করে।
এ ব্যাপারে ভূরুঙ্গামারী থানা পুলিশ শিশু নির্যাতন আইনে পুলিশ বাদী হয়ে একটি মামলা (মামলা নং ১৮) দায়ের করলে বৃহস্পতিবার ভোরে তাকে আটক করে পুলিশ।
ভূরুঙ্গামারী থানার ওসি (তদন্ত) জাহেদুল ইসলাম শিক্ষক আটকের ঘটনাটি নিশ্চিত করে বলেন আটক শিক্ষক আবু সাঈদকে আজ সকালে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

About admin

Check Also

জলঢাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮৪২ বোতল ফেন্সিডিলসহ ৩ শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার র‌্যাব

রেখা মনি, বিশেষ প্রতিনিধি, রংপুরঃ নীলফামারীর জলঢাকা উপজেলার শেখমারী ইউনিয়নের মানিকগঞ্জ গ্রামে মাদক বিরোধী বিশেষ …

চিলমারীতে গলায় রশি দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

আলমগীর হোসাইন,  কুড়িগ্রামের চিলমারীতে গলায় রশির ফাঁস দিয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। ওই বৃদ্ধের নাম …

চিলমারী মডেল থানা পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশ সুপার 

চিলমারী  (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারী মডেল থানার সার্বিক কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেছেন উলিপুর সার্কেলের অতিরিক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *