বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪
Home / সারা দেশ / ফুলবাড়ীতে পথচারীদের হাতে ইফতার সামগ্রীর প্যাকেট তুলে দিল যুবলীগ

ফুলবাড়ীতে পথচারীদের হাতে ইফতার সামগ্রীর প্যাকেট তুলে দিল যুবলীগ

 

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ 

চলমান করোনা পরিস্থিতিতে সংক্রমনের ঝুঁকি মোকাবিলায় সরকার সারাদেশে লকডাউন ঘোষণা করে। ঘোষিত লকডাউন ও বিধি-নিষেধের ফলে কমেছে করোনায় মৃত্যু ও আক্রান্তের হার। করোনা মোকাবিলায় সুফল মিললেও লকডাউনের বিরূপ প্রভাব পড়েছে মানুষের জীবন-জীবিকায়। কর্মহীন হয়ে অসহায় জীবন যাপন করছেন অনেকেই। পরিস্থিতি বিবেচনায় সরকারি সহায়তা প্রদানের পাশাপাশি দলের সকল পর্যায়ের নেতা-কর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দেন বঙ্গবন্ধুর সুযোগ্যকণ্যা জননেত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধু কণ্যার সে নির্দেশনা মেনেই করোনা পরিস্থিতির শুরু থেকেই কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফুলবাড়ী উপজেলা শাখার নেতা-কর্মীরা। করোনার প্রাদুর্ভাবে গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, অসহায় কৃষকের ধান কেটে দেয়া, করোনার বিস্তাররোধে জনসচেতনতা সৃষ্টি ও মাস্ক বিতরণের মত কর্মসূচি ধারাবাহিক ভাবে বাস্তবায়ন করে আসছেন ফুলবাড়ী যুবলীগ নেতা-কর্মীরা।

সেই ধারাবাহিকতায় শুক্রবার ৭ মে বিকালে উপজেলার তিন কোনা মোড়ে ও ফুলবাড়ী সদরের বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে পবিত্র রমজানে রোজাদার পথচারীদের হাতে ইফতার সামগ্রীর প্যাকেট তুলে দিল যুবলীগ নেতা-কর্মীরা।

উপজেলা যুবলীগের আয়োজনে ইফতার সামগ্রীর প্যাকেট বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলনসহ উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।

About admin

Check Also

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে চিলমারীতে কুরআন খতম ও দোয়া মাহফিল

গোলাম মাহবুব, যমুনা গ্রুপের চেয়ারম্যান,দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা সফল স্বপ্ন সারথি প্রয়াত …

কাউনিয়ায় যুগান্তরের স্বপ্নদ্রষ্টা প্রয়াত বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালন

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,যমুনা টেলিভিশন ও দেশের শীর্ষস্থানীয় …

কাউনিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : কাউনিয়ায় পাট উৎপাদনকারী চাষীদের দিন ব্যাপী প্রশিক্ষণ উপজেলা টিপু মুনশি অডিটোরিয়াম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *