শনিবার , জুলাই ১৩ ২০২৪
Home / সারা দেশ / কুলিয়ারচরে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গুড্ডুকে গুরুত্বপূর্ণ আলামতসহ গ্রেফতার করেছে পুলিশ

কুলিয়ারচরে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গুড্ডুকে গুরুত্বপূর্ণ আলামতসহ গ্রেফতার করেছে পুলিশ

 

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে আন্তঃজেলা ছিনতাই ও ডাকাত দলের সক্রিয় সদস্য সোয়েব রহমান গুড্ডু (২৬) কে গুরুত্বপূর্ণ আলামতসহ গ্রেফতার করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান বিপিএম (বার), ভৈরব সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার রেজওয়ান দিপু ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহমুদের দিকনিদের্শনায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে কুলিয়ারচর থানার সাহসী অফিসার এসআই (নিঃ) মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে একদল পুলিশ ৬মে দিবাগত রাতে অভিযান চালিয়ে কুলিয়ারচর পৌর এলাকার তিশা বাসস্ট্যান্ড হইতে গুরুত্বপূর্ণ আলামত উদ্ধারসহ গুড্ডুকে গ্রেফতার করে।
পরে শুক্রবার (৭মে) ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে কিশোরগঞ্জ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। সোয়েব রহমান গুড্ডু (২৬) কুলিয়ারচর বাজার এলাকার গোলাম রহমানের ছেলে।

পুলিশ জানান, গত ১ মার্চ ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কুলিয়ারচর উপজেলাধীন কান্দিগ্রাম এলাকার গণকখালী ব্রিজের উত্তর পাশে চলন্ত সিএনজির গতিরোধ করে ট্রান্সকম ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. এর বি-বাড়ীয়া অফিসে কর্মরত কুলিয়ারচর এলাকার ডেলিভারিম্যান মো. আল-আমিন (২৮) কে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আহত করে নগদ টাকা ও মোবাইল সেট ছিনতাই করে নেয় একদল ছিনতাইকারী।
এঘটনায় আল-আমিন বাদী হয়ে গত ৩ মার্চ কুলিয়ারচর থানায় ৩৯৪ দঃবিঃ ধারায় একটি মামলা দায়ের করে। মামলা নং-০৩। উক্ত মামলার সূত্র ধরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে মামলার সন্দিগ্ধ আসামী সোয়েব রহমান গুড্ডুকে গ্রেফতার করে পুলিশ।

এর আগেও এসআই আবুল কালাম আজাদ অভিযান চালিয়ে কুলিয়ারচর থানার মামলা নং-১৭ (০২) ২০২১ (ধারা-৪৫৭/৩৮০ দঃ বিঃ) এর সন্দিগ্ধ একই আসামী সোয়েব রহমান গুড্ডুসহ কুলিয়ারচর উপজেলার পালটিয়া গ্রামের মো. ফেরন মিয়া ওরুফে পিয়ারা মিয়ার ছেলে আবেদ মিয়া (২৫) ও পার্শ্ববর্তী ভৈরব উপজেলার মানিকদী পুরানগাঁও গ্রামের আসাদ মিয়ার ছেলে মো. আকাশ মিয়া ওরুফে কালা (২০) কে গ্রেফতার করে।

এব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহমুদ বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

About admin

Check Also

রৌমারীতে ১৮১ বস্তা ভারতীয় চিনির বস্তা জব্দ

আলমগীর হোসাইন,  কুড়িগ্রাম জেলার রৌমারী থানা পুলিশের একটি চৌকস টিম গত ১১ জুলাই ২০২৪ বিকাল …

কাউনিয়ায় তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবীতে গণ-অবস্থান কর্মসূচী পালন

আব্দুল কুদ্দুছ বসুনিয়া, কাউনিয়া (রংপুর)থেকে: চাতক প্রতিক্ষায় আর তিস্তা কর্তৃপক্ষ গঠন করে পদ্মা সেতুর মত …

চিলমারীতে আওয়ামী লীগের সাড়ে ৫ হাজার গাছের চারা রোপন

আলমগীর হোসাইন,  কুড়িগ্রামের চিলমারীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বিভিন্ন প্রজাতির সাড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *