শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
Home / সারা দেশ / মাদকমুক্ত সমাজ গঠন করার উদ্যোগ,এলাকায় মাদক ব্যবসায়ীর স্থান নেই, আবছার কামাল শিকদার

মাদকমুক্ত সমাজ গঠন করার উদ্যোগ,এলাকায় মাদক ব্যবসায়ীর স্থান নেই, আবছার কামাল শিকদার

মাদকমুক্ত সমাজ গঠন করার উদ্যোগ,এলাকায় মাদক ব্যবসায়ীর স্থান নেই, আবছার কামাল শিকদার

কায়সার কক্সবাজার প্রতিনিধি।

কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়া নালা সিকদার পাড়ার এবং শিকদারের মার্কেটের সামনে আজ সন্ধ্যায় এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে মাদকের বিষয় নিয়ে আলোচনায় বসেন আবছার কামাল সিকদার।
তিনি বক্তব্যের শুরুতেই বলেছেন এলাকা থেকে মাদক বিতাড়িত করতে হবে, দিনদিন মাদক ব্যবসায়ীরা বেপরোয়া হয়ে যাচ্ছে, তাছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার মিশন ভিশন হচ্ছে মাদক মুক্ত বাংলাদেশ গড়ার,
সেই লক্ষ্য নিয়ে আমরা সবাই মিলেমিশে মাদক মুক্ত সমাজ গঠন করতে হবে,এলাকার ছদ্দার সাবের আহমদ এবং ইছাহাক মিয়া বলেছেন দিনরাত মাদক ব্যবসায়ীরা এভাবেই যদি চলতে থাকে যুব সমাজ ধ্বংস হয়ে যাবে প্রয়োজনে একসাথেই কাজ করতে হবে আবছার কামাল সিকদার।
তিনি মাদক মুক্ত সমাজ গঠন করার উদ্যোগ নিয়েছেন উপস্থিত এলাকার মুরব্বী ও যুবকদের সাথে মাদকের বিষয় নিয়ে একাধিকবার কথা বলেছেন।
কি করে এলাকা থেকে মাদক মুক্ত করা যায়, এই বিষয় নিয়ে এলাকার ছোট বড় মুরব্বি সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সাবার সাথে,এলাকার ছদ্দার জানিয়েছেন প্রয়োজনে আমরা এলাকার সচেতন মহল মিলে আইনের সহযোগিতা নিব, উপস্থিত আব্দুল করিম মেম্বার সাবেক ইউপি সদস্য,বর্তমান ইউপি সদস্য ওসমান গনি, আবু তাহের, নজির হোসেন, জাকের হোসেন, মোহাম্মদ কালু ,আরো অনেকেই উপস্থিত ছিলেন।
তারপরেও এলাকা থেকে মাদক বিতাড়িত করবো এই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন। উনার এই উদ্যোগে এলাকার জনসাধারণ এবং বর্তমান ইউপি সদস্যর রুবেল মেম্বার সহযোগিতা করবে বলে আশ্বাস দিয়েছেন।
আবছার কামাল সিকদার আগামী বারের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী তিনি বর্তমানে জোয়ারিয়া নালা ইউনিয়ন আওয়ামীগের সিনিয়র সহ-সভাপতি সবাই উনার জন্য দোয়া করবেন।

About admin

Check Also

রৌমারীতে ১৭শ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ কুড়িগ্রামের রৌমারীতে ১ হাজার ৭১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একাধিক মাদক মামলার আসামি এনামুল …

উলিপুরে টাকার অভাবে নবজাতক বিক্রি, উদ্ধার করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রামের উলিপুরে টাকার অভাবে নবজাতক শিশুকে বিক্রির ঘটনায় ২ ঘন্টার মধ্যে উদ্ধার করে …

চিলমারীতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে অসহায়, দুস্থ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *