বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪
Home / সারা দেশ / কুলিয়ারচরে ধর্ষণ মামলার আসামী সাইফুলকে আটক করেছে র‌্যাব

কুলিয়ারচরে ধর্ষণ মামলার আসামী সাইফুলকে আটক করেছে র‌্যাব

 

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে চাঞ্চল্যকর স্কুল ছাত্রী (১৫) ধর্ষণ মামলার আসামী সাইফুল ইসলাম (২০)কে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

জানা যায়, উপজেলার ফরিদপুর ইউনিয়ন আব্দুল হামিদ ভূইয়া উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া ৯ম শ্রেণীর ছাত্রী গত ১২জুন শনিবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় আনন্দ বাজারস্থ ফরিদপুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন আল আমিন নামে এক শিক্ষকের কোচিং সেন্টার থেকে কোচিং শেষে পায়ে হেটে বাড়ি ফেরার পথে তারিনি বিশ্বাস পারিবারিক শ্মশান নামক নির্জন স্থানে গেলে ফরিদপুর ইউনিয়নের নাপিতেরচর গ্রামের মো. শহীদ মিয়ার ছেলে লম্পট সাইফুল ইসলাম পিছন থেকে এক হাতে ছাত্রীর নাক-মুখ চেপে ধরে অপর হাতে তার গলায় একটি ধারালো ছুরি ধরে ভয় দেখিয়ে একটি জঙ্গলে নিয়ে যায় এবং সেখানে নিয়ে কাপড় খুলে মাটিতে শুয়ায়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা গত ১৩ জুন রোববার ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে (সংশোধণী/২০০৩) এর ৯(১) ধারার অপরাধে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং-৮।

মামলা দায়েরের পর পরই র‌্যাবের গোয়েন্দা সদস্যরা উক্ত ঘটনাটি অধিকতর গুরুত্ব সহকারে বিবেচনা করে ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং আসামীকে গ্রেফতারে তৎপর হয়ে আসামীর অবস্থান নির্ণয় করে ১৪ জুন সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার আমুদাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণকারী সাইফুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামী র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।

র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, এ ঘটনার মতো যাতে আর কোন ঘটনার মাধ্যমে কোন নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের স্বীকার না হয় সে প্রেক্ষিতে র‌্যাবের টহল তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে।

About admin

Check Also

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে চিলমারীতে কুরআন খতম ও দোয়া মাহফিল

গোলাম মাহবুব, যমুনা গ্রুপের চেয়ারম্যান,দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা সফল স্বপ্ন সারথি প্রয়াত …

কাউনিয়ায় যুগান্তরের স্বপ্নদ্রষ্টা প্রয়াত বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালন

আব্দুল কুদ্দুস বসুনিয়া, বিশেষ প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,যমুনা টেলিভিশন ও দেশের শীর্ষস্থানীয় …

কাউনিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : কাউনিয়ায় পাট উৎপাদনকারী চাষীদের দিন ব্যাপী প্রশিক্ষণ উপজেলা টিপু মুনশি অডিটোরিয়াম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *