বুধবার , মে ১৮ ২০২২
Home / স্বাস্থ্য / মানবতার সেবক জয়িতা নাসরিন নাজ কতৃক রংপুর মেডিকেল কলেজের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন 

মানবতার সেবক জয়িতা নাসরিন নাজ কতৃক রংপুর মেডিকেল কলেজের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন 

 নাসরিন নাজ,রংপুর থেকে
সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা সভাপতি মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি বাংলাদেশ প্রেস ক্লাবের সহসভাপতি বিশিষ্ট সমাজসেবক ও রংপুরের জয়িতা নাসরিন নাজ গতকাল  ১৩ জুন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন বিভাগ পরিদর্শন করেন সে সময় হাসপাতালের বিভিন্ন সেবা সমুহের কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন, এবং মানুষের কাছে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সেবা সমুহ পৌছিয়ে দেয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন কালে তার সাথে ছিলেন স্বনাপ এর সভাপতি মানবতার সেবক ফোরকান আহমেদ, নার্স শারমিন বেগম,নার্স ইনচার্জ সহ অর্ধশত নার্স ও সেবক, বিভিন্ন ওয়ার্ড পরিদর্শনের সময় বিভিন্ন রোগিদের খোঁজখবর নেন, সহযোগিতার হাত বাড়িয়ে দেন।
মানবতার সেবক জয়িতা নাসরিন নাজ বলেন একজন অসহায় রুগী কিডনির সমস্যায় অসহায় পড়ে আছে বেশ কিছু দিন থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্বানাপ এর সভাপতি ফোরকান ভায়ের সহযোগিতায় রুগীটির পাশে দাড়ালাম। দালালের দলাদলি ভাঙতে রংপুর মেডিকেলের অনেকগুলো ওয়ার্ড পরিবর্দশন করলাম। সরকার হাসপাতালে রুগীদের জন্য অনেক সু্যোগ সুবিধার ব্যবস্থা করেছেন কিন্তু আমাদের দুর্ভাগ্য জনগনের নিকট আসতেই সব হারিয়ে যায়। স্বনাপ সভাপতি ফোরকান আহমেদ একজন আদর্শ মানুষ আর ও বেশ কয়েক জন নার্সদের সাথে পরিচয় বিনিময় হলো বিশেষ করে শারমীন বেগম খুব আন্তরিকতার সাথে মেডিকেলের বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখালেন, বিভিন্ন  সুযোগ সুবিধার কথা জানালেন। তারা সেবা দানে খুবই আন্তরিক। নার্স সুপারও বললেন তারা খুব আন্তরিকতার সাথে কাজ করেন । কোন রকম সমস্যা মনে হলে আমাকে অবশ্যই  জানাবেন। এরকম যদি সকল নার্স ডাক্তাররা আন্তরিক হতেন তাহলে আসলেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সেবার মান পেয়ে জনগন খুবই উপকৃত হতো। সে সকল নার্সদেরকে খুব উৎসাহিত করলেন, ভালো মত নিজেদের দায়িত্ব পালন করার জন্য পরামর্শ দিলেন। জয়িতা নাসরিন নাজ জানান রংপুর মেডিকেলের বিভিন্ন দিক গুলোতে বিশেষ নজর অবশ্যই দেয়া হবে,  কিছু না পারলেও অল্প কিছু অসহায় মানুষ ও যেন বিশেষ সেবা পায় দালালদের ফাঁদ থেকে যেন মুক্তি পায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল। সে আছেন আত্ম চেষ্টায় আপনারাও এগিয়ে আসুন নিজ নিজ দায়িত্ব ক্ষমতায় থেকে।আসুন  আওয়াজ তুলি দেখবেন অনেকটা আমরা মানুষের জন্য কিছু করতে পারবো।চেষ্টা শ্রম, সাহস মানুষ ও সমাজকে  প্রতিটি জায়গায় সফলতার দিকে নিয়ে যায়।

About admin

Check Also

কাউনিয়ায় কীটনাশক পানে গৃহবধূঁর আত্মহত্যা বিশেষ প্রতিনিধি কাউনিয়া (রংপুর) থেকেঃ

  বিশেষ প্রতিনিধি কাউনিয়া (রংপুর) থেকেঃ কাউনিয়ায় কীটনাশক পান করে আলো বেগম (২০) নামে এক …

মারা গেছেন ভূরুঙ্গামারীর একমাত্র প্রবীণ ব্যক্তি শতবর্ষী তফিল উদ্দিন

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ   মারা গেছেন উপজেলার একমাত্র প্রবীণ ব্যক্তি শতবর্ষী তফিল উদ্দিন। কুড়িগ্রামের ভূরুঙ্গামারী …

কাউনিয়ায় বিদ্যুতের তারে জড়িয়ে মহিলার মৃত্যু

আব্দুল কুদ্দুছ বসুনিয়া বিশেষ প্রতিনিধি, কাউনিয়া(রংপুর) থেকেঃ কাউনিয়ায় ক্ষেত থেকে ছাগলের জন্য ঘাস আনতে গিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *