মঙ্গলবার , এপ্রিল ২৩ ২০২৪
Home / সারা দেশ / রাজশাহীতে জমির বিরোধে নিহত ২, আহত ১৫

রাজশাহীতে জমির বিরোধে নিহত ২, আহত ১৫

রাজশাহী মহানগরীর ৩নং ওয়ার্ডের দামপুকুর এলাকায় জমির বিরোধ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত ১৫ জন। এদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। একজনকে শঙ্কটজনক অবস্থায় আইসিইউতে নেয়া হয়েছে।

বুধবার (৩০ জুন) দুপুরে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন- দাশপুকর এলাকার সাজদার আলীর ছেলে শফিকুল ইসলাম (৪৫) ও গিয়াস উদ্দিনের ছেলে জয়নাল (৪৫)।

রাজপাড়া থানার ওসি মাজাহারুল ইসলাম জানান, বুধবার দুপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আহতদেরকে রামেক হাসপাতালের ৮ ও ৩১নং ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। একজনকে আইসিইউতে নেয়া হয়েছে। আহতরা বেশির ভাগই মাথায় আঘাতপ্রাপ্ত। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থল ও রামেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সংঘর্ষে আহতদের মধ্যে রয়েছেন- মাহাতাব (৫০), কামাল হোসেনের স্ত্রী মোসাঃ সালমা বেগম (৪০), মুনসুর আলীর ছেলে সোহেল (৩২)। এছাড়া নিহত শফিকুলের ভাই সালাম (৪০), লুৎফর আলীর ছেলে সোহাগ (৩২)।

আহতদের মধ্যে উভয়পক্ষের পাঁচজনের অবস্থা গুরুতর।

About admin

Check Also

চিলমারীর ব্রহ্মপুত্র পাড়ে অষ্টমীর স্নান সম্পন্ন, ৫ লক্ষাধীক পূণ্যার্থীর ঢল

চিলমারী প্রতিনিধিঃ আজ মঙ্গলবার কুড়িগ্রামের চিলমারীতে ব্রহ্মপুত্র নদের তীরে হিন্দু ধর্মাবলম্বীদের ঐতিহ্যবাহী অষ্টমীর স্নান ও …

কুড়িগ্রামে পিক-আপে গানবাজনা ও বেপরোয়া মোটর সাইকেল চালানোয় অর্ধশত মামলা

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রামে নিরাপদ ঈদ আনন্দ নিশ্চিত ও ঈদের দিনে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর দায়ে …

রৌমারীতে ১৭শ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ কুড়িগ্রামের রৌমারীতে ১ হাজার ৭১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একাধিক মাদক মামলার আসামি এনামুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *