শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
Home / সারা দেশ / রাজশাহীতে জমির বিরোধে নিহত ২, আহত ১৫

রাজশাহীতে জমির বিরোধে নিহত ২, আহত ১৫

রাজশাহী মহানগরীর ৩নং ওয়ার্ডের দামপুকুর এলাকায় জমির বিরোধ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত ১৫ জন। এদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। একজনকে শঙ্কটজনক অবস্থায় আইসিইউতে নেয়া হয়েছে।

বুধবার (৩০ জুন) দুপুরে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন- দাশপুকর এলাকার সাজদার আলীর ছেলে শফিকুল ইসলাম (৪৫) ও গিয়াস উদ্দিনের ছেলে জয়নাল (৪৫)।

রাজপাড়া থানার ওসি মাজাহারুল ইসলাম জানান, বুধবার দুপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আহতদেরকে রামেক হাসপাতালের ৮ ও ৩১নং ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। একজনকে আইসিইউতে নেয়া হয়েছে। আহতরা বেশির ভাগই মাথায় আঘাতপ্রাপ্ত। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থল ও রামেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সংঘর্ষে আহতদের মধ্যে রয়েছেন- মাহাতাব (৫০), কামাল হোসেনের স্ত্রী মোসাঃ সালমা বেগম (৪০), মুনসুর আলীর ছেলে সোহেল (৩২)। এছাড়া নিহত শফিকুলের ভাই সালাম (৪০), লুৎফর আলীর ছেলে সোহাগ (৩২)।

আহতদের মধ্যে উভয়পক্ষের পাঁচজনের অবস্থা গুরুতর।

About admin

Check Also

কাউনিয়ায় খাদিজাতুল কুবরা(রা:)মহিলা মাদ্রাসায় ইফতার মাহফিল

কাউনিয়া (রংপুর) থেকে আব্দুল কুদ্দুছ বসুনিয়া: পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান …

কাউনিয়া কে স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করার অঙ্গীকার চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট মুকুলের

আব্দুল কুদ্দুছ বসুনিয়া কাউনিয়া( রংপুর)থেকে কাউনিয়া উপজেলা কে একটি আদর্শ জনকল্যাণমূলক স্মার্ট উপজেলা হিসেবে গড়ে …

চিলমারীতে সংবাদ সম্মেলন

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে নিজ ছেলে ও স্বামীর হাতে নির্যাতনের শিকার হয়ে আছমা বেগম(৪৯) নামের এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *